28 C
আবহাওয়া
৫:৩৮ অপরাহ্ণ - মে ৮, ২০২৪
Bnanews24.com
Home » চট্টগ্রামে গৃহবধূর ঝুলন্ত মরদেহ উদ্ধার

চট্টগ্রামে গৃহবধূর ঝুলন্ত মরদেহ উদ্ধার

চট্টগ্রামে গৃহবধূর ঝুলন্ত মরদেহ উদ্ধার

বিএনএ, চট্টগ্রাম : চট্টগ্রামে রিমা আক্তার (১৯) নামে এক গৃহবধূর ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। শনিবার (১৯ জুন) রাত ১০টার দিকে সীতাকুণ্ড উপজেলার বাড়বকুণ্ড ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ডের দক্ষিণ নড়ালিয়া গ্রামের ঘর থেকে ওই গৃহবধুর মরদেহ উদ্ধার করা হয়। নিহত রিমা একই ইউনিয়ন পরিষদের চকিদার মো. আবুল কালামের মেয়ে।

রিমার স্বামী পেশায় একজন ট্রাকচালক। তার বাড়ি উপজেলার ১নং সৈয়দপুর ইউনিয়নের বাকখালী গ্রামে। ঘটনার পর থেকে স্বামী পলাতক। তাদের ৬ মাস বয়সী একটি কন্যা সন্তান রয়েছে।

পরিবারের দাবি যৌতুকের জন্য রিমাকে স্বামী আরিফুল করিম রাকিব হত্যা করেছে। বিয়ের পর থেকে রিমা আক্তারকে যৌতুকের জন্য মারধর করত বলে জানান রিমার বাবা আবুল কালাম।

স্থানীয় ইউপি সদস্য মো. একরাম হোসেন বলেন, স্বামী-স্ত্রী দুইজন একা একটা ঘরে বসবাস করতো, তাদের ৬মাস বয়সের একটি কন্যা সন্তান রয়েছে। সন্ধ্যায় মেয়েটিকে পাশের একটি বাড়িতে রেখে আসে স্বামী রাকিব। এরপর সে ঘরে এসে তার স্ত্রী রিমা আক্তারকে গলায় উড়না পেঁছিয়ে হত্যা করে লাশ বীমের সাথে ঝুলিয়ে দিয়ে সে পালিয়ে যায়। ওই দিন রাতে রিমার বাবা ঘরে ঢুকে মেয়ের ঝুলন্ত মরদেহ দেখে থানা পুলিশকে জানালে পুলিশ এসে রিমার মরদেহ উদ্ধার করে।

সীতাকুণ্ড মডেল থানার ওসি (তদন্ত) সুমন বনিক বলেন, গলায় ফাঁস দেওয়া অবস্থায় এক গৃহবধূর মরদেহ উদ্ধার করা হয়েছে । মরদেহ ময়নাতদন্তের জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

বিএনএনিউজ২৪/আমিন

Loading


শিরোনাম বিএনএ