37 C
আবহাওয়া
৪:৪৫ অপরাহ্ণ - মে ৩, ২০২৪
Bnanews24.com
Home » ইমরানের স্ত্রীকে “টয়লেট ক্লিনার” মিশ্রিত খাবার দেয়ার অভিযোগ

ইমরানের স্ত্রীকে “টয়লেট ক্লিনার” মিশ্রিত খাবার দেয়ার অভিযোগ

স্ত্রী বুশরা বিবিকে "টয়লেট ক্লিনার" মিশ্রিত খাবার দেয়া হয়েছিল বলে পাকিস্তান তেহরিক-ই-ইনসাফ (পিটিআই) এর প্রতিষ্ঠাতা ইমরান খান

বিশ্ব ডেস্ক: সাব জেলে স্ত্রী বুশরা বিবিকে “টয়লেট ক্লিনার” মিশ্রিত খাবার দেয়া হয়েছিল বলে পাকিস্তান তেহরিক-ই-ইনসাফ (পিটিআই) এর প্রতিষ্ঠাতা ইমরান খান দাবি করেছেন। ফলে নিত্যদিনে তার পেটে জ্বালা সৃষ্টি করছে।

পাকিস্তান ভিত্তিক দ্য  এক্সপ্রেস ট্রিবিউনের প্রতিবেদনে বলা হয়েছে, শুক্রবার রাওয়ালপিন্ডির আদিয়ালা কারাগারে ১৯০ মিলিয়ন পাউন্ড দুর্নীতি মামলার শুনানির সময়, ইমরান খান বিচারক নাসির জাভেদ রানাকে বলেন যে আদালত কক্ষে অতিরিক্ত দেয়াল তৈরি করা হয়েছে, যার ফলে একটি বদ্ধ আদালতের মতো পরিবেশ তৈরি হয়েছে।

তিনি বলেন, শওকত খানম হাসপাতালের চিফ মেডিকেল অফিসার ডাঃ আসিম ইউসুফ, শিফা ইন্টারন্যাশনাল হাসপাতালে বুশরা বিবির পরীক্ষা করার পরামর্শ দিয়েছিলেন। কিন্ত কারা প্রশাসন পাকিস্তান ইনস্টিটিউট অফ মেডিকেল সায়েন্সেস (পিআইএমএস) হাসপাতালে পরীক্ষা করার বিষয়ে অনড় রয়েছে।

এর আগে গত ১৫ এপ্রিল বুশরা বিবি ইসলামাবাদ হাইকোর্টের (আইএইচসি) নিকট একটি পিটিশন দায়ের করেন এবং আদালতকে শওকত খানম হাসপাতাল বা তার পছন্দের অন্য কোনও বেসরকারি হাসপাতাল থেকে তার চেক-আপ এবং মেডিকেল পরীক্ষা করার অনুরোধ করেছিলেন যে দূষিত খাবারের মাধ্যমে তিনি বিষ পান করেছেন কিনা তা পরীক্ষা করার জন্য।

আবেদনে মিসেস বুশরা বিবি বলেন, তার বুকজ্বালা, গলা ও মুখে ব্যথা হচ্ছে এবং তিনি বিশ্বাস করেন যে এটি বিষাক্ত খাবার খাওয়ার ফল।

ইমরান খানের স্ত্রী বলেন যে তাকে বিষ প্রয়োগ করা হয়েছিল এবং তার বানিগালা বাসভবনে মনস্তাত্ত্বিক নির্যাতন করা হয়েছিল, যেটিকে একটি সাব-জেল ঘোষণা করা হয়েছে, ডন রিপোর্ট অনুসারে।

তদুপরি, তিনি অভিযোগ করেছেন, যে ঘরে তাকে বন্দী রাখা হয়েছে তার বিভিন্ন জায়গায় গোপন ক্যামেরা লাগানো হয়েছে। তিনি বলেন, সাব-জেলে শুধু একজন মহিলা নিযুক্ত আছেন, বাকি স্টাফরা পুরুষ এবং এমন পরিবেশে তিনি অস্বস্তি বোধ করছেন।

তাকে তার পরিবারের সদস্য এবং আইনজীবীদের সাথে দেখা করার জন্য যথেষ্ট সময় দেয়া হয়নি। তিনি তার মৌলিক অধিকারের সুরক্ষা নিশ্চিত করতে কর্তৃপক্ষের প্রতি আহ্বান জানান।

বিএনএ,এসজিএন

Loading


শিরোনাম বিএনএ