30 C
আবহাওয়া
১২:০৬ পূর্বাহ্ণ - এপ্রিল ২০, ২০২৪
Bnanews24.com
Home » আওয়ামী লীগ সরকারে আছে, কিন্তু রাজপথ ছাড়েনি-ওবায়দুল কাদের

আওয়ামী লীগ সরকারে আছে, কিন্তু রাজপথ ছাড়েনি-ওবায়দুল কাদের

এখন জনকল্যাণের রাজনীতিই বেশি প্রয়োজন-কাদের

বিএনএ ঢাকা :  আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, “আওয়ামী লীগ সরকারে আছে, কিন্তু রাজপথ ছাড়েনি। সুতরাং আওয়ামী লীগকে আন্দোলনের ভয় দেখিয়ে কোনো লাভ নেই। শনিবার (২০ মার্চ) সকালে তার সরকারি বাসভবনে নিয়মিত ব্রিফিংয়ে এ হুঁশিয়ারি দেন।

এ ছাড়া স্বাধীনতার সুবর্ণজয়ন্তীর আয়োজন ঘিরে কোনো ‘বিশৃঙ্খলা সৃষ্টির অপচেষ্টা’ হলে আওয়ামী লীগ ‘সমুচিত জবাব’ দেওয়ার জন্য প্রস্তুত আছে বলে হুঁশিয়ার করেছেন দলের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

তিনি বলেন, আন্দোলন-সংগ্রামের মধ্য দিয়েই আজ আওয়ামী লীগ ক্ষমতায়। সুবর্ণজয়ন্তীর অনুষ্ঠান সামনে রেখে যারাই দেশে অস্থিরতা তৈরি করতে চাইবে, জনগণকে সাথে নিয়ে তাদের বিষদাঁত ভেঙে দেওয়া হবে। যে কোনো বিশৃঙ্খলা সৃষ্টির অপচেষ্টা করলে সমুচিত জবাব দেওয়ার জন্য আওয়ামী লীগ প্রস্তুত আছে।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, একাত্তরের মুক্তিযুদ্ধে বাংলাদেশের প্রধান মিত্র ছিল ভারত। স্বাধীনতার সুবর্ণজয়ন্তী এবং বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী উপলক্ষে সেই ভারতের সরকার প্রধানকে আমন্ত্রণ করা হয়েছে, কোনো ব্যক্তি বিশেষকে নয়।

তিনি মনে করেন, এখন স্পষ্ট যে কারা নরেন্দ্র মোদীর বাংলাদেশ সফরকে সামনে রেখে সুনামগঞ্জের শাল্লায় হিন্দু ধর্মাবলম্বীদের বাড়িঘরে হামলা ও লুটপাট করছে।এই হামলা ও লুটপাট পূর্ব-পরিকল্পিত ষড়যন্ত্রের অংশ বলেও মনে করেন ওবায়দুল কাদের।

বিএনএ/ওজি 

Loading


শিরোনাম বিএনএ