29 C
আবহাওয়া
৮:৫০ পূর্বাহ্ণ - এপ্রিল ২০, ২০২৪
Bnanews24.com
Home » রোমাঞ্চকর ম্যাচে গঞ্জালেসের গোলে উদ্ধার বার্সা

রোমাঞ্চকর ম্যাচে গঞ্জালেসের গোলে উদ্ধার বার্সা

বার্সা

বিএনএ স্পোর্টস ডেস্ক: প্রথমার্ধেই ২-০ গোলের লিড। এরপরও পয়েন্ট হারানোর শঙ্কায় পড়ল বার্সেলোনা। বদলি নেমে কাতালান ক্লাবটিকে রক্ষা করলেন নিকোলাস গঞ্জালেস। ১৯ বছর বয়সী তারকার শেষ মুহূর্তের গোলে এলচেকে হারাল জাভির দল। লা লিগায় শনিবার ঘরের মাঠে ৩-২ ব্যবধানে জয় পেয়েছে বার্সা। সব প্রতিযোগিতা মিলে টানা তিন ম্যাচ জয়শূন্য থাকার পর এই জয় স্প্যানিশ জায়ান্টদের।

ক্যাম্প ন্যুতে ১৬ মিনিটেই বার্সেলোনাকে এগিয়ে দেন ফেররান হুতগ্লার। তিন মিনিটের মধ্যে ব্যবধান দ্বিগুণ করেন গাভি। ১৭ বছর বয়সী তারকার এটিই প্রথম লা লিগা গোল। তবে দ্বিতীয়ার্ধে পর পর দুই গোল আদায় করে ঘুরে দাঁড়ায় এলচে। গোল করেন বদলি নামা দুই তারকা তেতে মরেন্তে ও পেরে মিইয়া। ফলে ফের পয়েন্ট হারানোর শঙ্কায় পড়ে বার্সা।

তবে নির্ধারিত সময়ের পাঁচ মিনিট বাকি থাকতে বার্সা শিবিরে স্বস্তি ফেরান গঞ্জালেস।

এই জয়ের ফলে ১৭ ম্যাচে ২৭ পয়েন্ট নিয়ে টেবিলের সপ্তম স্থানে বার্সা। শীর্ষে থাকা রিয়াল মাদ্রিদের চেয়ে ১৫ পয়েন্ট পিছিয়ে তারা। এক ম্যাচে বেশি খেলা এলচে ১৫ পয়েন্ট নিয়ে আছে ষোলোতম স্থানে। এর আগে গত রবিবার ওসাসুনার বিপক্ষে ২-২ ড্র করে বার্সা। তার আগে লিগে রিয়াল বেতিস ও চ্যাম্পিয়নস লিগে বায়ার্ন মিউনিখের বিপক্ষে হার মানে।

বিএনএনিউজ২৪/এমএইচ

Loading


শিরোনাম বিএনএ