39 C
আবহাওয়া
৪:৪৪ অপরাহ্ণ - মে ১, ২০২৪
Bnanews24.com
Home » রাজধানীতে পিকআপের ধাক্কায় নিহত ১

রাজধানীতে পিকআপের ধাক্কায় নিহত ১

রাজধানীতে পিকআপের ধাক্কায় শিশু নিহত

বিএনএ, ঢাকা: রাজধানীর যাত্রাবাড়ী এলাকায় পিকআপ ভ্যানের ধাক্কায় মোটরসাইকেল আরোহী বেলাল হোসেন রানা (৪৫) নামে এক ব্যক্তির মৃত্যু হয়েছে।

বুধবার (১৮ অক্টোবর) রাত ১০টার দিকে এ দুর্ঘটনা ঘটে। পরে গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক রাত পৌনে ১১টার দিকে মৃত ঘোষণা করেন।

নিহতের ভাগিনা মোহাম্মদ রায়হান বলেন, আমার মামা ল্যাবএইডের একজন টেকনিশিয়ান। রাতে তিনি কর্মস্থলে যাচ্ছিলেন। বেলায়েত হোসেনের গ্রামের বাড়ি নোয়াখালী জেলার চাটখিল উপজেলার সাহাপুর গ্রামে। তার বাবার নাম নবীউল্লাহ চৌধুরী। তিনি সানারপার ডেমরা এলাকায় পরিবার নিয়ে থাকতেন।

যাত্রাবাড়ী থানার উপ-পরিদর্শক (এসআই) রফিকুল ইসলাম জানান, রাতে বেলায়েত হোসেন মোটরসাইকেল চালিয়ে যাওয়ার সময় কাজলা ব্রিজের কাছে একটি পিকআপ ভ্যান পেছন থেকে ধাক্কা দেয়। এতে তিনি রাস্তার ওপর ছিটকে পড়ে মাথায় আঘাত পান। তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল নিয়ে আসলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। এ ঘটনায় গাড়িটি জব্দ করা হয়েছে। তবে চালক পলাতক।

বিষয়টি নিশ্চিত করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ পরিদর্শক মো. বাচ্চু মিয়া জানান, মরদেহ ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগের মর্গে রাখা হয়েছে। বিষয়টি সংশ্লিষ্ট থানাকে অবগত করা হয়েছে।

বিএনএ/এমএফ

Loading


শিরোনাম বিএনএ