23 C
আবহাওয়া
৮:০২ পূর্বাহ্ণ - মার্চ ২৯, ২০২৪
Bnanews24.com
Home » জেলা পরিষদে বিনা প্রতিদ্বন্দ্বিতায় চেয়ারম্যান ২২ জন

জেলা পরিষদে বিনা প্রতিদ্বন্দ্বিতায় চেয়ারম্যান ২২ জন

বিনা প্রতিদ্বন্দ্বিতায় চেয়ারম্যান ২২ জন

বিএনএ ডেস্ক: জেলা পরিষদ নির্বাচনে ৬১ জেলার মধ্যে ২২ জেলায় একক প্রার্থী। সে হিসেবে বিনা প্রতিদ্বন্দ্বিতায় চেয়ারম্যান হচ্ছেন তারা।

রোববার (১৮ সেপ্টেম্বর) প্রার্থীদের মনোনয়নপত্র যাচাই-বাছাই শেষে নির্বাচন কমিশন থেকে এ তথ্য পাওয়া যায়। আগামী ১৭ অক্টোবর জেলা পরিষদের নির্বাচন হওয়ার কথা রয়েছে।

নির্বাচন কমিশনের তথ্যমতে, কুড়িগ্রাম, নাটোর ও কুমিল্লায় চেয়ারম্যান পদে একজন করে প্রার্থীর প্রার্থিতা বৈধ বলে রিটার্নিং অফিস জানিয়েছে।

এ ছাড়া গোপালগঞ্জ, চাঁপাইনবাবগঞ্জ, ঝালকাঠি, টাঙ্গাইল, ঠাকুরগাঁও, নওগাঁ, নারায়ণগঞ্জ, ফেনী, বরগুনা, বাগেরহাট, ভোলা, মাদারীপুর, মুন্সীগঞ্জ, মৌলভীবাজার, লক্ষ্মীপুর, লালমনিরহাট, সিরাজগঞ্জ, সিলেট ও শরীয়তপুরে একজন করে প্রার্থী মনোনয়নপত্র জমা দিয়েছেন।

নির্বাচন কমিশনের তথ্য মতে, বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত সবাই ক্ষমতাসীন আওয়ামী লীগের মনোনিত প্রার্থী।

পার্বত্য চট্টগ্রামের তিন জেলা রাঙ্গামাটি, বান্দরবান ও খাগড়াছড়ি বাদে বাকি ৬১ জেলা পরিষদের নির্বাচন আগামী ১৭ অক্টোবর। মনোনয়নপত্র জমাদান শেষ হয় ১৫ সেপ্টেম্বর। প্রার্থিতা প্রত্যাহারের শেষ তারিখ ২২ সেপ্টেম্বর। উপজেলা পরিষদ, সিটি করপোরেশন, পৌরসভা এবং ইউনিয়ন পরিষদের নির্বাচিত প্রতিনিধিরা ভোট দিয়ে জেলা পরিষদের প্রতিনিধি বাছাই করেন।

বিএনএ/এ আর

Loading


শিরোনাম বিএনএ