33 C
আবহাওয়া
৮:৩৭ অপরাহ্ণ - এপ্রিল ২৬, ২০২৪
Bnanews24.com
Home » জাতির পিতার আদর্শ ও মূল্যবোধকে ধারণ করার আহবান শিক্ষা উপ-মন্ত্রীর

জাতির পিতার আদর্শ ও মূল্যবোধকে ধারণ করার আহবান শিক্ষা উপ-মন্ত্রীর


বিএনএ, চট্টগ্রাম :  জাতির পিতার আদর্শ ও মূল্যবোধকে নিজেদের মধ্যে ধারণ করার আহবান জানিয়েছেন শিক্ষা উপ-মন্ত্রী মহিবুল হাসান চৌধুরী (নওফেল)। শোকাবহ আগস্ট স্মরণে ‘উদ্যোক্তা চট্টগ্রাম’ এর উদ্যোগে শিক্ষার্থীদের মাঝে ‘বঙ্গবন্ধুর অসমাপ্ত আত্মজীবনী’ বই বিতরণ ও আলোচনা সভা অনুষ্ঠানে তিনি একথা বলেন।

চট্টগ্রাম মহানগর যুব মহিলা লীগ নেত্রী ও উদ্যোক্তা চট্টগ্রাম এর প্রতিষ্ঠাতা ‘সোনিয়া আজাদ’ এর সভাপতিত্বে  কাজেম আলী উচ্চবিদ্যালয় প্রাঙ্গনে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী যুবলীগের সাবেক উপ-অর্থ সম্পাদক হেলাল আকবর চৌধুরী (বাবর),  কাজেম আলী স্কুল এন্ড কলেজ পরিচালনা পর্ষদের সভাপতি ও চকবাজার থানা আওয়ামী লীগ এর সভাপতি মোঃ শাহাবুদ্দিন আহমেদ, চকবাজার থানা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক আনছার উল হক,১৬ নং চকবাজার ওয়ার্ড কাউন্সিলর নূর মোস্তফা টিনু, মহিলা কাউন্সিলর রুমকি সেন গুপ্ত। সভা সঞ্চালনা করেন উদ্যোক্তা চট্টগ্রাম এর এডমিন ইশমাম শাহরিয়ার।

ব্যারিষ্টার মহিবুল হাসান চৌধুরী বলেন, ‘বঙ্গবন্ধু আমাদেরকে দেশের মাটি ও মানুষকে ভালবাসতে শিখিয়ে গিয়েছেন। বঙ্গবন্ধু আমাদের একটি স্বাধীন দেশ দিয়ে গিয়েছেন। তার কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে তার অসমাপ্ত কাজ শেষ করার জন্য তথা ক্ষুধা ও দারিদ্রমুক্ত দেশ গড়ার জন্য কাজ করে যাচ্ছেন।

শিক্ষার্থীদের উদ্দেশ্যে তিনি বলেন, শোককে শক্তিতে পরিণত করে এগিয়ে যেতে হবে আমাদের আগামীর প্রজন্মকে। শিক্ষার্থীরা যদি তার আদর্শ ও চেতনাকে হৃদয়ে লালন করে দেশ গঠনে যে যার অবস্থান থেকে আত্মনিয়োগ করে তাহলেই তার প্রতি প্রকৃত শ্রদ্ধা জানানো হবে।’ তিনি সবাইকে জাতির পিতার আদর্শ ও মূল্যবোধকে নিজেদের মধ্যে ধারণ করার আহবান জানান।

উক্ত আলোচনা সভায় আরো উপস্থিত ছিলেন, পূর্ব ষোলশহর ওয়ার্ড আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক মোঃ কফিল উদ্দিন, চট্টগ্রাম মহানগর যুব মহিলা লীগের আহবায়ক কমিটির সদস্য ইসরাত জাহান, কানিজ ফাতেমা, নাসরিন সুলতানা, ফাতেমা নাসরিন প্রেমা, নওরিন চৌধুরী ফ্লোরা প্রমুখ।

বিএনএনিউজ/এইচ.এম।

Loading


শিরোনাম বিএনএ