28 C
আবহাওয়া
১০:৩৩ পূর্বাহ্ণ - এপ্রিল ২৬, ২০২৪
Bnanews24.com
Home » সরকারি বাসভবনে হামলার ঘটনায় দোষীদের শাস্তি হবে: স্বরাষ্ট্রমন্ত্রী

সরকারি বাসভবনে হামলার ঘটনায় দোষীদের শাস্তি হবে: স্বরাষ্ট্রমন্ত্রী

সরকারি বাসভবনে হামলার ঘটনায় দোষীদের শাস্তি হবে: স্বরাষ্ট্রমন্ত্রী

বিএনএ ঢাকা: বরিশাল সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা(ইউএনও) মুনিবুর রহমানের সরকারি বাসভবনে হামলায় জড়িতরা শাস্তি পাবে বলে জানিয়েছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল। বিষয়টি এখন তদন্তাধীন-জানিয়ে তিনি বলেন,এ ঘটনায় কার ভূমিকা কী ছিল তা তদন্তের মাধ্যমে বেরিয়ে আসবে।

জাতীয় শোক দিবস উপলক্ষে বৃহস্পতিবার(১৯ আগস্ট) রাজধানী উচ্চ বিদ্যালয়ে অসহায়দের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ শেষে  এসব কথা বলেন স্বরাষ্ট্রমন্ত্রী।

সে সময় আসাদুজ্জামান খাঁন কামাল আরও বলেন, কেউ যদি ভুল-ভ্রান্তি করে থাকেন, তাহলে তদন্ত শেষে তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে। এ ঘটনায় মামলা হয়েছে, ঘটনায় কারও প্ররোচনা ছিল কি-না, তা মামলার তদন্ত শেষে বলা যাবে। সরকারি বাসভবনে হামলার ঘটনায় দোষী ও প্ররোচনাকারীদের আইনের আওতায় আনার কথাও বলেন তিনি।

স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, যখনই কোনো অস্বাভাবিক পরিস্থিতি তৈরি হয়, তখনই আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর দায়িত্ব পরিস্থিতি স্বাভাবিক করা। বরিশালের ঘটনা যে পর্যায়ে গিয়েছিল, এতে করে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি স্বাভাবিক করেছে। বর্তমানে বরিশাল শহরে উত্তেজনাপূর্ণ অবস্থা নেই বলে জানান আসাদুজ্জামান খাঁন কামাল।

উল্লেখ্য, বুধবার (১৮ আগস্ট) রাতে বরিশাল সদর উপজেলার ইউএনও মুনিবুর রহমানের সরকারি বাসভবনে হামলা চালানো হয়। এ ঘটনায় আওয়ামী লীগ ও ছাত্রলীগ নেতা-কর্মীর বিরুদ্ধে থানায় পৃথক দুটি মামলা দায়ের করা হয়েছে। গ্রেফতার করা হয় ১৩ জনকে।

বিএনএনিউজ/আরকেসি

Loading


শিরোনাম বিএনএ