31 C
আবহাওয়া
৩:৪৬ অপরাহ্ণ - মে ৭, ২০২৪
Bnanews24.com
Home » করোনায় চট্টগ্রামে আরও ৬ মৃত্যু ,শনাক্ত ৩৪৮

করোনায় চট্টগ্রামে আরও ৬ মৃত্যু ,শনাক্ত ৩৪৮

চট্টগ্রামে করোনায় আক্রান্ত আরও ৫৩৯ জন

বিএনএ, চট্টগ্রাম : চট্টগ্রামে গত ২৪ ঘন্টায় করোনায় আরও ৬ জনের মৃত্যু হয়েছে।শনাক্ত হয়েছে ৩৪৮ জন। বৃহস্পতিবার (১৯ আগস্ট) সিভিল সার্জন কার্যালয় থেকে প্রকাশিত প্রতিবেদনের তথ্যানুযায়ী জানা যায়,  মৃত্যুবরণকারী ৬ জনের মধ্যে ৪ জন মহানগরের এবং ২ জন বিভিন্ন উপজেলার।

গত ২৪ ঘণ্টায় চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় ল্যাবে ৩৪০ জনের নমুনা পরীক্ষায় ৮৭ জন, বাংলাদেশ ইনস্টিটিউট অব ট্রপিক্যাল এন্ড ইনফেকশাস ডিজিজেস (বিআইটিআইডি) ল্যাবে ৭৫২ জনের নমুনা পরীক্ষা করে ৩৬ জন, চট্টগ্রাম মেডিকেল কলেজ ল্যাবে ৩৭১ জনের নমুনা পরীক্ষা করে ৬০ জন, চট্টগ্রাম ভেটেনারি ও এনিম্যাল সাইন্সস বিশ্ববিদ্যালয় ল্যাবে ২৬২ জনের নমুনা পরীক্ষায় ৫৪ জনের শরীরে করোনার অস্তিত্ব মিলেছে।

এছাড়া শেভরণ ক্লিনিক্যাল ল্যাবরেটরিতে ৩১৫ জনের নমুনা পরীক্ষা করে ৯ জন, মেডিকেল সেন্টার হাসপাতাল ল্যাবে ২০ জনের নমুনা পরীক্ষা করে ৪ জন, জেনারেল হাসপাতালের রিজিওনাল টিবি রেফারেল ল্যাবরেটরি (আরটিআরএল) ল্যাবে ৯ জনের নমুনা পরীক্ষা করে ৩ জন, ইপিক হেলথ কেয়ার ল্যাবে ৯৩ জনের নমুনা পরীক্ষায় ৩৬ জন, ইমপেরিয়াল হাসপাতাল ল্যাবে ১৬৮ জনের নমুনা পরীক্ষায় ১৯ জন, এন্টিজেন টেস্টে ১৩৯ জনের নমুনা পরীক্ষায় ২০ জনের দেহে করোনার জীবাণু পাওয়া গেছে।এছাড়া কক্সবাজার মেডিকেল কলেজ ল্যাবে ৮০ জনের নমুনা পরীক্ষায় ৬ জনের শরীরে করোনারভাইরাস শনাক্ত হয়েছে।

সিভিল সার্জন ডা. সেখ ফজলে রাব্বি গণমাধ্যমকে জানান,চট্টগ্রামে করোনায় মৃত্যুহারের কোনো পরিবর্তন হচ্ছে না। বিশেষ করে উপজেলাগুলোতে সার্বিকভাবে এ হার বেশি। গ্রামের লোকজন করোনাকে অবহেলা করার কারণে এ পরিস্থিতি।

বিএনএ/ওজি

 

 

Loading


শিরোনাম বিএনএ