31 C
আবহাওয়া
১:৩৭ পূর্বাহ্ণ - মে ৪, ২০২৪
Bnanews24.com
Home » জোড়া খুনের আসামী আটক

জোড়া খুনের আসামী আটক

আটক মোঃ ইসমাইল বাঁশখালী থানার দক্ষিণ জলদি গ্রামের জনৈক জাহাঙ্গির আলমের পুত্র।

বিএনএ, চট্টগ্রাম:  বাঁশখালী থানাধীন মনছুরিয়া বাজার এলাকায় আব্দুল খালেক এবং তার ভাতিজা টিপু সুলতানকে কুপিয়ে হত্যা মামলার(জোড়া খুনের) অন্যতম প্রধান পলাতক আসামী ‘ইসমাইল (২৮)’ কে চট্টগ্রাম মহানগরীর বাকলিয়া থানাধীন তুলাতুলি রোড হতে আটক করেছে র‌্যাব-৭, চট্টগ্রাম।

সোমবার(১৮জুলাই) বিকেলে র‌্যাব-৭ সদস্যরা উল্লেখিত এলাকায় অভিযান পরিচালনা করে তাকে আটক করে। পরবর্তীতে উপস্থিত সাক্ষীদের সম্মুখে আটককৃত আসামী উল্লেখিত হত্যা মামলার এজাহার নামীয় প্রধান আসামী বলে স্বীকার করে।

আটক মোঃ ইসমাইল বাঁশখালী থানার দক্ষিণ জলদি গ্রামের জনৈক জাহাঙ্গির আলমের পুত্র।

গত বছরের ২০ অক্টোবর দুপুরে চট্টগ্রাম জেলার বাঁশখালী থানাধীন মনছুরিয়া বাজার এলাকায় বসতবাড়ির পানি নিষ্কাশনের পাইপ নিয়ে দুই গ্রুপের সংঘর্ষ চলাকালীন কতিপয় দুস্কৃতিকারী আব্দুল খালেক এবং তার ভাতিজা টিপু সুলতানকে ধারালো রাম দা, এবং লোহার রড দিয়ে নির্মমভাবে বুকে, পিঠে, তলপেটে এবং মাথায় এলোপাথারী আঘাত করে রক্তাক্ত অবস্থায় ফেলে রেখে যায়। এতে আব্দুল খালেক এবং টিপু সুলতান গুরুতর আহত হন। আসামীদের হাতে ধারালো অস্ত্র শস্ত্র থাকায় এবং ঘটনার সময় আসামীরা কয়েক রাউন্ড ফাঁকা গুলি ছোড়ায় আশেপাশের লোকজন ভয়ে তাদের বিরুদ্ধে প্রতিবাদ করার সাহস পায়নি। পরবর্তীতে গুরুতর আহত অবস্থায় হাসপাতালে নেওয়ার পথে আব্দুল খালেক মৃত্যু বরণ করে এবং চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি হওয়ার অল্প কিছুক্ষণ পর টিপু সুলতানও মৃত্যু বরণ করেন।

এ ঘটনায় নিহত ভিকটিম আব্দুল খালেক এর মা বাদী হয়ে চট্টগ্রাম জেলার চট্টগ্রাম জেলার বাঁশখালী থানায় ১০ জন নামীয় এবং ৫/৬ জন’কে অজ্ঞাতনামা আসামী করে একটি হত্যা মামলা দায়ের করেন, যার মামলা নং-৩৩ তাং-২১/১০/২০২১ খ্রিঃ, ধারা-১৪৩/৩২৩/৩২৬/৩০৭/ ৩০২/৩৪ পেনাল কোড-১৮৬০।

উক্ত ঘটনাটি সংগঠিত হওয়ার পর থেকে উপরোক্ত হত্যা মামলার এজাহার নামীয় আসামীদের গ্রেফতারের লক্ষ্যে র‌্যাব-৭, চট্টগ্রাম ব্যাপক গোয়েন্দা নজরদারী অব্যহত রাখে। গোয়েন্দা নজরদারীর এক পর্যায়ে জানতে পারে যে, উল্লেখিত হত্যা কান্ডের এজাহারনামীয় অন্যতম প্রধান আসামী মোঃ ইসমাইল চট্টগ্রাম মহানগরীর বাকলিয়া থানাধীন তুলাতুলী রোডের ওয়েডিং পার্ক কনভেনশন হলে অবস্থান করছে। উক্ত তথ্যের ভিত্তিতে অভিযান চালিয়ে তাকে আটক করা হয়।

আটক মোঃ ইসমাইলকে বাঁশখালী থানায় হস্তান্তর করা হয়েছে।

বিএনএনিউজ২৪.জিএন

Loading


শিরোনাম বিএনএ