24 C
আবহাওয়া
৪:২৭ পূর্বাহ্ণ - মে ৭, ২০২৪
Bnanews24.com
Home » রাজধানীতে অতর্কিত হামলার শিকার সাংবাদিক সিরাজুজ্জামান

রাজধানীতে অতর্কিত হামলার শিকার সাংবাদিক সিরাজুজ্জামান


বিএনএ,ঢাকাঃ রাজধানীর তেজগাঁও ট্রাক স্ট্যান্ডে অতর্কিত এক হামলার শিকার হয়েছেন জাগো নিউজের সংসদ সচিবালয় ও নির্বাচন কমিশন বিটের জ্যৈষ্ঠ প্রতিবেদক সিরাজুজ্জামান। শনিবার (১৮ জুন) দুপর আড়াইটার দিকে ৪/৫ জন তার ওপর অতর্কিত হামলা চালায়।

এতে তার ঠোঁটে দশটি সেলাই দেওয়া হয়। এ ঘটনায় তেজগাঁও থানায় একটি লিখিত অভিযোগ করেছেন আহত সাংবাদিক।

সিরাজুজ্জামান বলেন, তেজগাঁও সাতরাস্তা হয়ে মোটরসাইকেলে সংসদ ভবনের দিকে যাওয়ার সময় তেজগাঁও ট্রাক স্ট্যান্ডে অজ্ঞাত ৪/৫ ব্যক্তি আমার মোটরসাইকেল থামায়। তারা বলে, ‘তুই সাংবাদিক, লাইভ করোস?’ আমি হ্যাঁ বলার পর অতর্কিতভাবে তারা আমাকে ট্রাকের পাশে নিয়ে গিয়ে গালে, বুকে, মাথায়, হাঁটু, পেটে ও পিঠে লাঠিসোঠা দিয়ে মারতে থাকে এবং শাসরুদ্ধ করে মেরে ফেলার চেষ্টা করে। এছাড়াও আমার কাছে থাকা নগদ সাড়ে তিন হাজার টাকা ও তথ্য অধিদপ্তর থেকে দেয়া সাংবাদিক পরিচয়পত্রটি নিয়ে নেয় হামলাকারীরা।

তিনি আরও জানান, আহত অবস্থায় পরে সে শহীদ সোহরাওয়ার্দী হাসপাতালে গিয়ে প্রাথমিক চিকিৎসা নেন এবং সেখানেই তার ঠোঁটে দশটি সেলাই দেয়া হয়।

এ বিষয়ে জানতে চাইলে তেজগাঁও শিল্পাঞ্চল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাজী আবুল কালাম আজাদ বলেন, ভুক্তভোগী সাংবাদিক থানায় সশরীরে এসে একটি লিখিত অভিযোগ দিয়েছেন। অভিযোগের পরিপ্রেক্ষিতে পুলিশ তদন্ত শুরু করেছে। ঘটনাস্থলের সিসিটিভি ফুটেজ সংগ্রহ করে পরবর্তী আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

বিএনএ/এমএফ

Loading


শিরোনাম বিএনএ