26 C
আবহাওয়া
১২:২৭ পূর্বাহ্ণ - মে ৯, ২০২৪
Bnanews24.com
Home » চবিতে ভর্তিচ্ছুদের সহযোগিতায় ছাত্রলীগের বুথ

চবিতে ভর্তিচ্ছুদের সহযোগিতায় ছাত্রলীগের বুথ

চবিতে ভর্তিচ্ছুদের সহযোগিতায় ছাত্রলীগের বুথ

বিএনএ, চবি: চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের (চবি) ২০২২-২৩ স্নাতক (সম্মান) ১ম শিক্ষাবর্ষের কলা ও মানববিদ্যা অনুষদের দ্বিতীয় দিনের ভর্তি পরীক্ষায় অংশগ্রহণকারী শিক্ষার্থীদের সার্বিক সহযোগিতার লক্ষ্যে গত তিনদিনের ন্যায় সকাল ৭টা থেকে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের বুথ বসানো হয়।

এসময় দূর- দূরান্ত থেকে ভর্তি পরীক্ষা দিতে আসা শিক্ষার্থীদের কলম, খাবার পানি, মাস্ক ও বিশ্ববিদ্যালয়ের মানচিত্র সমৃদ্ধ লিফলেট বিতরণ করেছে চবি ছাত্রলীগের নেতাকর্মীরা। এছাড়াও শিক্ষার্থী ও তাদের অভিভাবকদের আবাসন সুবিধা দেওয়ার পাশাপাশি শিক্ষার্থীদের যাতায়াতের সুবিধার্থে ‘জয় বাংলা’ বাইক সার্ভিস প্রদান করেছে সংগঠনের সদস্যরা।

এ বিষয়ে শাখা ছাত্রলীগের সহ-সভাপতি নজরুল ইসলাম সবুজ বলেন, শিক্ষা উপমন্ত্রী ব্যারিস্টার মহিবুল হাসান নওফেল ভাই ও কেন্দ্রীয় ছাত্রলীগের নির্দেশনায় চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের ২২-২৩ সেশনের ভর্তি পরিক্ষা উপলক্ষে আমরা বিভিন্ন কর্মসূচি হাতে নিয়েছি, তারমধ্যে রয়েছে জয় বাংলা বাইক সার্ভিস ও পানি, কলম, মাস্ক বিতরণ। এছাড়াও ভর্তি পরীক্ষার্থীদের যে কোন প্রয়োজনে সবসময়ের মতো চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় ছাত্রলীগ পাশে থাকবে।

ছাত্রলীগের সহ-সভাপতি আবু বক্কর চৌধুরী বলেন, বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্মার্ট বাংলাদেশ বিনির্মাণের যে প্রত্যয়ের কথা ব্যক্ত করেছেন তার বাস্তবায়নের জন্য স্মার্ট নাগরিক প্রয়োজন, এরই প্রেক্ষিতে আমার নেতা শিক্ষা উপমন্ত্রী চট্টলারত্ন ব্যারিষ্টার মুহিবুল হাসান চৌধুরী নওফেল ভাইয়ের নির্দেশনা অনুয়ায়ী আমরা চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় ছাত্রলীগ সাধারণ শিক্ষার্থীদের সুবিধা অসুবিধা বিবেচনা করে কাজ করে যাচ্ছি, তারই ধারাবাহিকতায় দেশের বিভিন্ন স্থান থেকে আগত ভর্তিচ্ছু শিক্ষার্থীদের পাশে থাকার চেষ্টা করছি এবং জননেত্রী শেখ হাসিনার উন্নয়নমূলক কাজগুলো তুলে ধরছি।

এ আয়োজনে আরও উপস্থিত ছিলেন সোহরাওয়ার্দী হল (বিজয় পরিবার) ছাত্রলীগের নেতাকর্মীরা।

বিএনএনিউজ/সুমন বাইজিদ,বিএম

Loading


শিরোনাম বিএনএ