36 C
আবহাওয়া
২:৪৩ অপরাহ্ণ - এপ্রিল ২৫, ২০২৪
Bnanews24.com
Home » কুমিল্লায় কর্ণফুলী ট্রেনের ইঞ্জিন লাইনচ্যুত

কুমিল্লায় কর্ণফুলী ট্রেনের ইঞ্জিন লাইনচ্যুত

ট্রেন

বিএনএ, ‍কুমিল্লা: কুমিল্লার শশীদলে ঢাকা থেকে চট্টগ্রামমুখী কর্ণফুলী এক্সপ্রেস ট্রেনের ইঞ্জিন লাইনচ্যুত হয়েছে। তবে এ ঘটনায় কোনো হতাহতের ঘটনা ঘটেনি।

বুধবার (১৯ এপ্রিল) বিকেল সাড়ে ৩টায় এ ঘটনা ঘটে। বিষয়টি নিশ্চিত করেন কুমিল্লা রেলওয়ের ঊর্ধ্বতন উপসহকারী প্রকৌশলী (পথ) লেয়াকত আলী মজুমদার।

তিনি বলেন, শশীদল রেলওয়ে স্টেশনে প্রবেশের পর লুপ লাইনে ট্রেনটির ইঞ্জিনের চারটি চাকা লাইনচ্যুত হয়েছে। তবে মেইন লাইন দিয়ে ট্রেন চলাচল স্বাভাবিক রয়েছে। আখাউড়া থেকে রিলিফ ট্রেন এসে উদ্ধার কাজ শুরু করেছে। অল্প সময়ের মধ্যে কাজ শেষ হয়ে যাবে।

কুমিল্লা রেলওয়ে স্টেশনের স্টেশন মাস্টার মাহবুবুর রহমান জানান, ঢাকা থেকে ছেড়ে আসা চট্টগ্রামমুখী কর্ণফুলী ট্রেনের ইঞ্জিনের চাকা লাইনচ্যুত হয়েছে। কর্ণফুলীর টিকিট কাউন্টারের ইনচার্জ কুমিল্লা স্টেশন থেকে সটকে পড়লে আমি লোকজন দিয়ে তাকে ডেকে এনেছি। কুমিল্লা স্টেশনে মাইকিং করা হয়েছে। যেসব যাত্রী টিকিট কেটেছিলেন। তাদের টিকিটের টাকা ফেরত নিয়ে বিকল্প পথে গন্তব্যে যাওয়ার জন্য অনুরোধ করা হয়েছে যাত্রীদের। রোজার দিনে মানুষের যেন কষ্ট না হয়, তাই যাত্রীদের টাকা ফেরত দেওয়ার জন্য বলা হয়েছে।

বিএনএ/এমএফ

Loading


শিরোনাম বিএনএ