27 C
আবহাওয়া
১:২২ পূর্বাহ্ণ - মে ৮, ২০২৪
Bnanews24.com
Home » ফুড কোয়ালিটিতে অনন্য কপার চিমনি রেস্টুরেন্ট -এম.এ মালেক

ফুড কোয়ালিটিতে অনন্য কপার চিমনি রেস্টুরেন্ট -এম.এ মালেক


বিএনএ, চট্টগ্রাম : বর্ণাঢ্য আয়োজনে গ্র্যান্ড ওপেনিং-এর মাধ্যমে যাত্রা শুরু করেছে বন্দরনগরী চট্টগ্রামের জনপ্রিয় রেস্টুরেন্ট ব্র্যান্ড কপার চিমনির চকবাজার ব্রাঞ্চ। সোমবার (১৯ ফেব্রুয়ারি) দুপুরে নগরীর চকবাজার বালি আর্কেডের ৮ম তলায় সুবিশাল ফ্লোর জুড়ে কপার চিমনি রেস্টুরেন্টের আনুষ্ঠানিক উদ্বোধন করেন একুশে পদক প্রাপ্ত দৈনিক আজাদীর সম্পাদক এম এ মালেক।

কপার চিমনির তৃতীয় ব্রাঞ্চ উদ্বোধন করে একুশে পদকপ্রাপ্ত দৈনিক আজাদীর সম্পাদক এম এ মালেক বলেন, আন্তর্জাতিক মানের সেবা ও আতিথেয়তা এবং ফুড কোয়ালিটির কারনে কপার চিমনি রেস্টুরেন্ট চট্টগ্রামে জনপ্রিয়তা অর্জন করেছে। এই অর্জন ধরে রাখতে হবে। আমরা সবাই দাম বেশি দিয়ে হলেও স্বাস্থ্যসম্মত ভালো খাবার খেতে চাই। এম মালেক কপার চিমনি রেস্টুরেন্টের সার্বিক সাফল্য কামনা করেন।

কপার চিমনি রেস্টুরেন্ট-এর চেয়ারম্যান জাকির হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ নিউজ এজেন্সী (বিএনএ)র  সম্পাদক ও পোর্টল্যান্ড গ্রুপের ব্যবস্থাপনা পরচিালক মিজানুর রহমান মজুমদার। এছাড়াও উপস্থিত ছিলেন ,কপার চিমনির রেস্টুরেন্টের ব্যবস্থাপনা পরিচালক শামসুল করিম চৌধুরী, নির্বাহী পরিচালক মো: শহীদুল্লাহ, পরিচালক নাজমুল হক, পরিচালক দেলোয়ার হোসেন চৌধূরী, পরিচালক জাফর আহাম্মদ সাদেকী,  পরিচালক রবিউল হোসেন (বাবু) , কপার চিমনি আগ্রাবাদ ব্রাঞ্চের জেনারেল ম্যানেজার কামাল পারভেজ, জিইসি ব্রাঞ্চের জেনারেল ম্যানেজার নাসির উদ্দিন এবং চকবাজার ব্রাঞ্চের জেনারেল ম্যানেজার মুকুল বড়ুয়া। বর্ণাঢ্য উদ্বোধনী অনুষ্ঠানে নগরীর বিভিন্ন পর্যায়ের সামাজিক, সাংস্কৃতিক, রাজনৈতিক ও করপোরেট ব্যক্তিবর্গও উপস্থিত ছিলেন।

প্রসঙ্গত , কপার চিমনি রেস্টুরেন্ট ২০১৮ সাল থেকে আগ্রাবাদে প্রথম শাখার মাধ্যমে চট্টগ্রামে যাত্রা শুরু করে। ২০২১ সালে প্রতিষ্ঠিত হয় নগরীর সানমার টাওয়ারে দ্বিতীয় শাখা। সর্বশেষ সোমবার (১৯ ফেব্রুয়ারী) চকবাজার বালি আর্কেডের ৮ম তলায় উদ্বোধন হলো এই রেস্টুরেন্টের তৃতীয় শাখা।

চকবাজার শাখা ২০ ফেব্রুয়ারী (মঙ্গলবার) থেকে অতিথিদের জন্য খোলা থাকবে।

বিএনএনিউজ/এইচ.এম/এইচমুন্নী

Loading


শিরোনাম বিএনএ