34 C
আবহাওয়া
২:২৪ অপরাহ্ণ - এপ্রিল ১৯, ২০২৪
Bnanews24.com
Home » সাভারে কিশোর গ্যাংয়ের ছুরিকাঘাতে আহত দুই যুবক 

সাভারে কিশোর গ্যাংয়ের ছুরিকাঘাতে আহত দুই যুবক 

সাভারে কিশোর গ্যাংয়ের ছুরিকাঘাতে আহত দুই যুবক 

বিএনএ, সাভার: সাভারের পৌর এলাকা দক্ষিনপাড়া মহল্লায় স্বরসতি পুজা উপলক্ষে মন্দিরে নাচাকে কেন্দ্র করে একদল মদ্যপ কিশোরের হামলা ও ছুরিকাঘাতে গুরুতর আহত হয়েছে দুই যুবক। এঘটনায় তাদেরকে উদ্ধার করে আশঙ্ককাজনক অবস্থায় স্থানীয় এনাম মেডিকেল কলেজ হাসপাতালের আইসিইউতে ভর্তি করা হয়েছে।

বৃহস্পতিবার(১৮ ফেব্রুয়ারী) রাত সাড়ে ১১ টার দিকে দক্ষিনপাড়া মহল্লার মাইটা মন্দিরে পূজা চলাকালে এই হামলার ঘটনা ঘটে। এ ঘটনায় হামলাকারী ৭ জনের নাম উল্লেখ করে পরিবারের পক্ষ থেকে অজ্ঞাত পরিচয় ১০-১৫ জনের বিরুদ্ধে সাভার মডেল থানায় লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে।

আহতরা হলেন, সাভার মধ্যপাড়া এলাকার বিপফ রজবংশীর ছেলে সুমন রাজবংশী (২৭) ও সেন্টু রাজবংশীর ছেলে শিমুল রাজবংশী (২২)। এদের মধ্যে সুমনের অবস্থা আশংকাজনক হওয়ায় তাকে আইসিইউতে ভর্তি রাখা হয়েছে।

আহত সুমনের বড় ভাই আনন্দ রাজবংশী অভিযোগ করেন, বৃহস্পতিবার রাতে মধ্যপাড়া মন্দিরে স্বরস্বতি পুজা উপলক্ষে নাচাকে কেন্দ্র করে সুমন ও শিমুলের সাথে মাহবুব ও আলামীন নামে দুই কিশোরের বাক বিতন্ডা হয়। পরে সুমন ও শিমুল মন্দির থেকে বেড়িয়ে দক্ষিনপাড়া এলাকায় গেলে দল বেঁধে ওই কিশোররা তাদের ওপর হামলা চালায়। এক পর্যায়ে তারা সুমন ও শিমুলকে ছুরিকাঘাত করে গুরুতর আহত করে।পরে তাদের ডাক চিৎকারে স্থানীয়রা এগিয়ে এসে তাদের উদ্ধার করে চিকিৎসার জন্য এনাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন। বর্তমানে তারা হাসপাতালের আইসিউতে মুমূর্ষ অবস্থায় মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছে। আমি হামলাকারী কিশোর গ্যাং সদস্যদের বিচার চাই।

এব্যাপারে সাভার মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এএফএম সায়েদ বলেন, লিখিত অভিযোগের বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে। তদন্ত করে দোষীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

ইমরান খান,

Loading


শিরোনাম বিএনএ