35 C
আবহাওয়া
১২:৪৫ অপরাহ্ণ - এপ্রিল ২৮, ২০২৪
Bnanews24.com
Home » নিউজিল্যান্ড সফরের জন্য দল ঘোষণা করেছে বিসিবি

নিউজিল্যান্ড সফরের জন্য দল ঘোষণা করেছে বিসিবি

নিউজিল্যান্ড সফরের জন্য দল ঘোষণা করেছে বিসিবি

বিএনএ,ক্রীড়া ডেস্ক: সাকিব আল হাসনকে বাদ দিয়ে নিউজিল্যান্ডের বিপক্ষে ওয়ানডে ও টি-টোয়েন্টি সিরিজের জন্য দল ঘোষণা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)।শুক্রবার(১৯ ফেব্রুয়ারি)২০ সদস্যের দল ঘোষণা করা হয়।দলে ফিরেছেন মোসাদ্দেক হোসেন সৈকত।আছেন পেসার আল আমিন হোসেন ও বাঁহাতি স্পিনার নাসুম আহমেদ।এছাড়া আর কোনো চমক নেই।

২৩ ফেব্রুয়ারি বাংলাদেশ ক্রিকেট দলের নিউজিল্যান্ডের উদ্দেশে দেশ ছাড়ার কথা রয়েছে।আগামি ২০ মার্চ থেকে শুরু হবে দু’দলের মধ্যকার ওয়ানডে সিরিজ।এই সফরে তিনটি ওয়ানডে এবং তিনটি টি টোয়েন্টি খেলবে বাংলাদেশ।

কদিন আগে বাংলাদেশ ও নিউজিল্যান্ডের সিরিজের সূচিতে কিছুটা পরিবর্তন আনা হয়েছে।আগের সূচি অনুযায়ী, ১৩ মার্চ ওয়ানডে সিরিজ শুরু হওয়ার কথা ছিল।এখন ২০ মার্চ থেকে শুরু হবে।সিরিজের পরের দুই ওয়ানডে হবে ২৩ ও ২৬ মার্চ। সূচি বদলালেও আগের ভেন্যুতেই অনুষ্ঠিত হবে ম্যাচ।সিরিজের প্রথম ওয়ানডে হবে ডানেডিনে, দ্বিতীয়টি হবে ক্রাইস্টচার্চে আর শেষটি হবে ওয়েলিংটনে।

২৮ মার্চ থেকে শুরু হবে টি-টোয়েন্টি সিরিজ।সিরিজের পরের দুটি টি-টোয়েন্টি ৩০ মার্চ ও ১ এপ্রিল। প্রথম ম্যাচটি হ্যামিল্টনে, দ্বিতীয়টি নেপিয়ারে, শেষটি অকল্যান্ডে অনুষ্ঠিত হবে।

বাংলাদেশ দল:তামিম ইকবাল, মুশফিকুর রহিম, মোহাম্মদ মিঠুন, লিটন দাস, মাহমুদউল্লাহ রিয়াদ, নাজমুল হোসেন শান্ত, মোসাদ্দেক হোসেন সৈকত, আফিফ হোসেন ধ্রুব, সৌম্য সরকার, নাঈম শেখ, তাসকিন আহমেদ, আল আমিন হোসেন, শরিফুল ইসলাম, হাসান মাহমুদ, সাইফউদ্দিন, মোস্তাফিজুর রহমান, মেহেদী হাসান মিরাজ, রুবেল হেসেন, শেখ মেহেদী হাসান এবং নাসুম আহমেদ।

বিএনএনিউজ/আরকেসি

Loading


শিরোনাম বিএনএ