30 C
আবহাওয়া
৯:২৭ পূর্বাহ্ণ - মে ১, ২০২৪
Bnanews24.com
Home » ঠাকুরগাঁয়ের তাপমাত্রা নামল ১১ ডিগ্রিতে

ঠাকুরগাঁয়ের তাপমাত্রা নামল ১১ ডিগ্রিতে

শীত

উত্তরের জেলা ঠাকুরগাঁওয়ে জেঁকে বসেছে শীত। ঘন কুয়াশায় ঢাকা পড়েছে চারদিক। উত্তরের হিমেল বাতাসে রাতে বাড়ছে শীতের অনুভূতি। ঘন কুয়াশার কারণে সকালে সড়কে চলা যানবাহনগুলোকে হেডলাইট জ্বালিয়ে চলাচল করতে দেখা গেছে।

গত তিনদিন ধরে তাপমাত্রার পারদ ১২ থেকে ১৬ ডিগ্রির ঘরে ওঠানামা করলেও সোমবার (১৮ ডিসেম্বর) জেলার কৃষি সম্প্রসারণের তথ্যমতে সকাল ৬টায় ঠাকুরগাঁওয়ের সর্বনিম্ন তাপমাত্রা রেকর্ড করা হয় ১১ ডিগ্রি সেলসিয়াস।

সরেজমিনে জেলা শহরের বিভিন্ন এলাকা ঘুরে দেখা যায়, সকাল ৮টা পর্যন্ত ঘন কুয়াশায় ঢাকা পড়ে আছে জেলা শহরের চারপাশ। এ সময় গুরুত্বপূর্ণ সড়কগুলোতে মানুষের পাশাপাশি বিভিন্ন যানবাহনের উপস্থিতি কম দেখা গেছে। এর মাঝে প্রয়োজনের ক্ষেত্রে কিছু মানুষকে বিভিন্ন যানবাহনের হেডলাইট জ্বালিয়ে চলাচল করতে দেখা গেছে।

ঠাকুরগাঁও জেলা কৃষি সম্প্রসারণেরর উপ-পরিচালক সিরাজুল ইসলাম বলেন, আজকে ঠাকুরগাঁওয়ের সর্বনিম্ন তাপমাত্রা রেকর্ড করা হয়েছে ১১ ডিগ্রি সেলসিয়াস।

রিকশাচালক হারেজ মন্ডল বলেন, আমি বৃদ্ধ মানুষ। সংসারের খরচ আমাকেই চালাতে হয়। সপ্তাহে ১ হাজার টাকা কিস্তি রয়েছে। কষ্ট হলেও এই ঘন কুয়াশার মধ্যেই অটোরিকশা নিয়ে বের হয়েছি। তবে অতিরিক্ত শীতের কারণে যাত্রী অনেক কম। আমরা গরীব মানুষ, সরকার থেকে যদি আমাদের গরম কাপড়ের ব্যবস্থা করে দিত তাহলে অনেক সুবিধা হত।

বিএনএনিউজ২৪/ এমএইচ

Loading


শিরোনাম বিএনএ