31 C
আবহাওয়া
১:০৮ পূর্বাহ্ণ - এপ্রিল ২৬, ২০২৪
Bnanews24.com
Home » মায়ের মৃত্যুর খবরে হৃদরোগে আক্রান্ত সাংবাদিক সুমন

মায়ের মৃত্যুর খবরে হৃদরোগে আক্রান্ত সাংবাদিক সুমন

সুমন

বিএনএ, কক্সবাজার: মায়ের মৃত্যুর খবরে হৃদরোগে আক্রান্ত হয়েছেন কক্সবাজার ইলেকট্রনিক মিডিয়া জার্নালিস্ট এসোসিয়েশনের সাধারণ সম্পাদক ও এসএ টেলিভিশনের স্থানীয় প্রতিনিধি আহসান সুমন। বিষয়টি নিশ্চিত করেছেন কক্সবাজার সাংবাদিক ও পেশাজীবী নাগরিক সংগঠক রিয়াজ হায়দার চৌধুরী।

তিনি জানান, শুক্রবার (১৭ ডিসেম্বর) সন্ধ্যায় কক্সবাজার সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন তার মা মমতাজ বেগম (ইন্নালিল্লাহি…রাজিউন)। এর ঘণ্টা খানেক পর বুকে প্রচণ্ড ব্যথা নিয়ে আহসান সুমন কক্সবাজার সদর হাসপাতালে ভর্তি হন। তিনি বর্তমানে হাসপাতালের করোনারী কেয়ার ইউনিটে (সিসিইউ) চিকিৎসাধীন রয়েছেন।

বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের সাবেক এই সহ সভাপতি আহসান সুমনের মায়ের জন্য দোয়া প্রার্থনা করেছেন।

এদিকে, এক বিবৃতিতে শোক ও সমবেদনা জানান কক্সবাজার সাংবাদিক ইউনিয়নের সভাপতি আবু তাহের ও সাধারণ সম্পাদক জাহেদ সরওয়ার সোহেল। কক্সবাজারের সাংবাদিক নেতা সরোয়ার আজম মানিক হৃদরোগ আক্রান্ত সাংবাদিক আহসান সুমনের সুস্থতার জন্য দোয়া চেয়েছেন। একই সঙ্গে তার মায়ের বিদেহী আত্মার জন্য মাগফেরাত কামনা করেছেন।

উল্লেখ্য, সুমন কক্সবাজার সাংবাদিক ইউনিয়নের ইউনিট কক্সবাজার ইলেকট্রনিক মিডিয়ায় জার্নালিস্ট এসোসিয়েশনের সাধারণ সম্পাদক হিসেবেও দায়িত্ব পালন করছেন।

বিএনএনিউজ২৪/ এমএইচ

Loading


শিরোনাম বিএনএ