26 C
আবহাওয়া
৯:০০ পূর্বাহ্ণ - মে ৫, ২০২৪
Bnanews24.com
Home » কাউন্সিলর হত্যা: চার আসামি রিমান্ড শেষে কারাগারে

কাউন্সিলর হত্যা: চার আসামি রিমান্ড শেষে কারাগারে

কাউন্সিলর হত্যা: চার আসামি রিমান্ড শেষে কারাগারে

বিএনএ, কুমিল্লা: কুমিল্লা সিটি করপোরেশনের (কুসিক) ওয়ার্ড কাউন্সিলর মো. সোহেল ও তার সহযোগী হরিপদ সাহা হত্যা মামলার চার আসামিকে রিমান্ড শেষে কারাগারে পাঠানো হয়েছে। শুক্রবার (১৭ ডিসেম্বর) বিকেলে পাঁচদিনের রিমান্ড শেষে তাদেরকে কারাগারে প্রেরণ করা হয়।

এর আগে গত সোমবার আদালতের নির্দেশে তাদেরকে পাঁচ দিনের রিমান্ডে নেয় পুলিশ। কুমিল্লা জেলা গোয়েন্দা (ডিবি) কার্যালয়ে রিমান্ড শেষে আজ বিকেলে তাদের বিকেলে আদালতে পাঠানো হলে আদালত তাদের কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

চার আসামি হলেন- মামলার ৬ নম্বর আসামি নগরীর ১৭ নম্বর ওয়ার্ডের তেলিকোনা এলাকার আনোয়ার হোসেনের ছেলে মো. আশিকুর রহমান রকি, ৭ নম্বর আসামি নগরীর ১৬ নম্বর ওয়ার্ডের সুজানগর পূর্বপাড়া এলাকার মৃত জানু মিয়ার ছেলে ও ‘বন্দুকযুদ্ধে’ নিহত শাহ আলমের ভাই মো. আলম মিয়া, ৮ নম্বর আসামি একই এলাকার নুর আলীর ছেলে জিসান মিয়া ও ৯ নম্বর আসামি সংরাইশ এলাকার মঞ্জিল মিয়ার ছেলে মো. মাসুম।

মামলার তদন্ত কর্মকর্তা ও ডিবির উপপরিদর্শক মঞ্জুর কাদের ভূঁইয়া বলেন, রিমান্ডে আসামিরা গুরুত্বপূর্ণ তথ্য দিয়েছেন। সেগুলোর বিশ্লেষণ চলছে। মামলার এজাহারভুক্ত ১১ নম্বর আসামি নগরের সুজানগর বউ বাজার এলাকার কানাই মিয়ার ছেলে রনিকে (৩২) গ্রেপ্তারের চেষ্টা চলছে।

উল্লেখ, গত ২২ নভেম্বর বিকেলে নগরীর পাথুরিয়াপাড়া এলাকায় কাউন্সিলরের ব্যক্তিগত কার্যালয়ে অবস্থানকালে কাউন্সিলর সৈয়দ মো. সোহেল ও তার সহযোগী হরিপদ সাহাকে গুলি করে হত্যা করা হয়।

বিএনএ/ এমএফ

Loading


শিরোনাম বিএনএ