31 C
আবহাওয়া
১২:৫৪ পূর্বাহ্ণ - মে ২, ২০২৪
Bnanews24.com
Home » ফেনী-১ আসনে ৪৭টি পূজামণ্ডপে আ’লীগ নেতা মিজানের চারলক্ষ টাকার অনুদান

ফেনী-১ আসনে ৪৭টি পূজামণ্ডপে আ’লীগ নেতা মিজানের চারলক্ষ টাকার অনুদান

ফেনী-১ আসনে ৪৭টি পূজামণ্ডপে আ'লীগ নেতা মিজানের চারলক্ষ টাকার অনুদান

বিএনএ, ফেনী: ফেনী- ১ আসনে (ছাগলনাইয়া, ফুলগাজী ও পরশুরাম উপজেলা) শারদীয় দুর্গাপূজা উপলক্ষে ৪৭টি মণ্ডপে চারলক্ষ টাকার আর্থিক দেওয়া হয়েছে। ফেনী জেলা আওয়ামী লীগের কার্যনির্বাহী সদস্য ও পোর্টল্যান্ড গ্রুপের এমডি মিজানুর রহমান মজুমদারের নিজস্ব অর্থায়নে এ সহায়তা দেওয়া হয়।

বুধবার (১৮ অক্টোবর) বিকেলে ফুলগাজী উপজেলা হলরুমে সনাতন ধর্মাবলম্বীদের সঙ্গে মতবিনিময় শেষে এসব অর্থ সহায়তা তুলে দেওয়া হয়।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি আবদুল আলিম মজুমদার, সাধারণ সম্পাদক ও আনন্দপুর ইউপি চেয়ারম্যান হারুন মজুমদার।

ফুলগাজী উপজেলা চেয়ারম্যান আবদুল আলিম মজুমদারের সভাপতিত্বে মতবিনিময় সভায় অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ফেনী জেলা আওয়ামী লীগের কার্যনির্বাহী সদস্য ও পোর্টল্যান্ড গ্রুপের এমডি মিজানুর রহমান মজুমদার, ফেনী সদর উপজেলা চেয়ারম্যান ও ফেনী জেলা পূজা উদযাপন কমিটির সভাপতি শুসেন চন্দ্র শীল, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হারুন মজুমদার।

ফুলগাজী উপজেলা পূজা উদযাপন কমিটির সাধারণ সম্পাদক সঞ্জয়ের সঞ্চালনায় বক্তব্য রাখেন সদর ইউনিয়নের চেয়ারম্যান মো. সেলিম, উপজেলা পূজা উদযাপন কমিটির সভাপতি বাবু বিপ্লব কান্তি দত্ত।

ফেনী-১ আসনে ৪৭টি পূজামণ্ডপে আ'লীগ নেতা মিজানের চারলক্ষ টাকার অনুদান
মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন পোর্টল্যান্ড গ্রুপের এমডি মিজানুর রহমান মজুমদারসহ অন্যান্য অতিথিরা

এসময় উপজেলার ৩৫টি পূজা মণ্ডপের সভাপতি ও সাধারণ সম্পাদকরা উপস্থিত ছিলেন। সভা শেষে ৩৫ পূজা মণ্ডপে আড়াই লক্ষ টাকা আর্থিক সহায়তা প্রদান করেন পোর্টল্যান্ড গ্রুপের এমডি মিজানুর রহমান মজুমদার।

পোর্টল্যান্ড গ্রুপের এমডি মিজানুর রহমান মজুমদার বলেন, আওয়ামী লীগ মুক্তিযুদ্ধে নেতৃত্বদানকারী দল। সাম্প্রদায়িক সম্প্রীতির এই দেশে প্রধানমন্ত্রী শেখ হাসিনা সুন্দরভাবে পূজা উদযাপনে জন্য কঠোর নিরাপত্তা নিশ্চিতসহ সব ধরণের ব্যবস্থা করেছেন। আওয়ামী লীগ ক্ষমতায় থাকলে সব ধর্মের নিরাপদ থাকবে। তাই আগামী নির্বাচনকে সামনে রেখে কেউ উদ্দেশ্য প্রণোদিত হয়ে বিশৃঙ্খলা সৃষ্টি করলে আইনশৃঙ্খলা বাহিনী ব্যবস্থা গ্রহণ করবে।

জানা যায়, উপজেলার ৩৫টি পূজা মন্ডপে ২ লাখ ৫০ হাজার টাকা অনুদান প্রদান করা হয়।

জেলা পূজা উদযাপন কমিটির সভাপতি শুসেন চন্দ্র শীল বলেন, এই দেশ সাম্প্রদায়িক সম্প্রীতির দেশ। মুক্তিযুদ্ধে সব ধর্মের মানুষ রক্ত দিয়েছে। তাই সব ধর্মের মানুষ তাদের ধর্ম চর্চা করবে। নির্বাচনকে সামনে রেখে কিছু কুচক্রী বিশৃঙ্খলা সৃষ্টি করে ফায়দা নিতে চাইবে। সকলকে এ বিষয়ে সচেতন থাকতে হবে।

ফেনী জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সংসদ সদস্য নিজাম উদ্দিন হাজারীকে এই জনপদের অসাম্প্রদায়িক চেতনার মহান নেতা উল্লেখ করে শুসেন চন্দ্র শীল বলেন, আগামী নির্বাচনে আমাদের সবাইকে বাঙালির উৎসবের মতোই নৌকার পক্ষে কাজ করবো।

এদিকে, বুধবার রাতে ছাগলনাইয়া উপজেলার ৫টি পূজা মন্ডপে আর্থিক অনুদান দিয়েছেন আওয়ামী লীগ নেতা মিজানুর রহমান মজুমদার।

ফেনী-১ আসনে ৪৭টি পূজামণ্ডপে আ'লীগ নেতা মিজানের চারলক্ষ টাকার অনুদান
পূজা উদযাপন কমিটির নেতৃবৃন্দের নিকট অনুদান দিচ্ছেন ফেনী জেলা আওয়ামী লীগের কার্যনির্বাহী সদস্য মিজানুর রহমান মজুমদার

এছাড়া, বুধবার সন্ধ্যায় ছাগলনাইয়া ডায়াবেটিস হাসপাতাল সভাকক্ষে অনুদানের অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

এসময় উপস্থিত ছিল বাংলাদেশ উদযাপন পরিষদ উপজেলা শাখার সভাপতি বীর মুক্তিযোদ্ধা কালীপদ বিশ্বাস, শ্রী শ্রী রাধাকৃষ্ণ সেবাশ্রম পূজা কমিটির সভাপতি শংকর সাহা, সাধারণ সম্পাদক বাদল শর্মা, সার্বজনীন ইছামতী দুর্গা মন্দির সভাপতি এ্যাডভোকেট উত্তম কুমার রায়, দক্ষিণ আঁধার মানিক সার্বজনীন দুর্গা মন্দির সভাপতি মাস্টার নিরন্জন কুমার পাল, উত্তর আঁধার মানিক সার্বজনীন দুর্গা মন্দির সভাপতি দুলাল চন্দ্র পাল, উপজেলা আ’লীগের সাংগঠনিক সম্পাদক নুরুল হক, মহামায়া ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক নাসির উদ্দিন পাটোয়ারীসহ আরও অনেকে।

অপরদিকে, পরশুরাম উপজেলার ৭টি পূজামন্ডপে অনুদান প্রদান করেছেন মিজানুর রহমান মজুমদার।

আরও পড়ুন: ফুলগাজী উপজেলা আ.লীগের উদ্যােগে শেখ রাসেলের জন্মদিন পালন

বিএনএনিউজ/ এবিএম নিজাম উদ্দিন/ বিএম

Loading


শিরোনাম বিএনএ