24 C
আবহাওয়া
৭:৫৩ অপরাহ্ণ - মে ৬, ২০২৪
Bnanews24.com
Home » কুকুর মেরে বোয়ালখালীতে ইউপি ভবনে চুরি!

কুকুর মেরে বোয়ালখালীতে ইউপি ভবনে চুরি!

কুকুর মেরে বোয়ালখালীতে ইউপি ভবনে চুরি!

বিএনএ, চট্টগ্রাম: চট্টগ্রামের বোয়ালখালী উপজেলার ৫নং সারোয়াতলী ইউনিয়ন পরিষদের (ইউপি) পাহারারত কুকুরকে হত্যা করে ইউপি ভবনে দুর্ধর্ষ চুরির ঘটনা ঘটেছে। এসময় চোরের দল পরিষদ ভবনের সচিবের কক্ষে জানালার লোহার রড কেটে ভিতরে প্রবেশ করে চারটি কম্পিউটারসহ মূল্যবান সামগ্রী নিয়ে গেছে। এছাড়া তছনছ করে রেখে গেছে বিভিন্ন গুরুত্বপূর্ণ নথিপত্র।

বুধবার (১৮ অক্টোবর) সকালে পরিষদের কর্মকর্তা-কর্মচারীরা পরিষদে এলে এ ঘটনা জানতে পারেন।

ইউপি সচিব মো. রহমতুল্লাহ জানান, সকালে এসে দেখতে পাই আমার কক্ষের সমস্ত জিনিসপত্র ও নথিপত্র এলোমেলো। ডেস্কটপ কম্পিউটারের মনিটর ও ২টি সিপিইউ নেই।

চোরের দল আমার কক্ষে পেছনের দরজা ভেঙে ঢুকেছে। তারা ডেস্কটপের সিপিইউ খুলে ভেতরের যন্ত্রাংশ নিয়ে খোলস এবং বেশ কিছু গুরুত্বপূর্ণ নথি পরিষদের বাইরে রেখে গেছে। এছাড়া উদ্যাক্তার কক্ষের সামনের দরজা ভেঙে মালামাল তছনছ করে ফেলেছে ওই কক্ষের দুইটি ল্যাপটপ নিয়ে গেছে।

তিনি আরও জানান, পরিষদের পাহারায় একটি কুকুর ছিল। সেটিকে নির্মমভাবে পিটিয়ে হত্যা করেছে চোরের দল। কুকুরটির রক্ত পরিষদের মেঝেতে ছড়িয়ে ছিটিয়ে রয়েছে। এ ব্যাপারে উপজেলা নির্বাহী কর্মকর্তা ও থানা পুলিশকে জানানো হয়েছে।

সারোয়াতলী ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান মো. বেলাল হোসেন জানান, এক বছর ধরে ইউনিয়ন পরিষদের সিসিটিভি ক্যামেরাগুলো অচল হয়ে পড়ে রয়েছে। চুরির ঘটনায় বিভিন্নস্থানে খোঁজখবর নেওয়া হচ্ছে। এ ব্যাপারে বোয়ালখালী থানায় একটি অভিযোগ দায়ের করা হয়েছে।

আরও পড়ুন: বেনাপোলে চালককে গলা কেটে হত্যা

বোয়ালখালী থানার উপ-পরিদর্শক মো. রিযাউল জব্বার ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। পরিষদের পাহারাদারকে জিজ্ঞাসাবাদ করা হবে।

বিএনএনিউজ/ বাবর মুনাফ

Loading


শিরোনাম বিএনএ