36 C
আবহাওয়া
৮:৫২ অপরাহ্ণ - এপ্রিল ২০, ২০২৪
Bnanews24.com
Home » প্রেমিকার বড় ভাইয়ের ছুরিকাঘাতে প্রেমিক খুন

প্রেমিকার বড় ভাইয়ের ছুরিকাঘাতে প্রেমিক খুন

প্রেমিকার বড় ভাইয়ের ছুরিকাঘাতে প্রেমিক খুন

বিএনএ, ময়মনসিংহ: ময়মনসিংহে প্রেমিকার সঙ্গে দেখা করতে যায় সজিব মিয়া (১৮) নামে এক তরুণ। প্রেমিকার বড় ভাই তা দেখতে পেয়ে ক্ষুদ্ধ হয়ে সজিব মিয়াকে ছুরিকাঘাতে হত্যার অভিযোগ উঠেছে।

নিহত মো. সজিব মিয়া জেলার নান্দাইল উপজেলা বীর বেতাগৈর ইউনিয়নের বীরকামট খালী গ্রামের কৃষক মো. নাজিম উদ্দিনের ছেলে।

সোমবার (১৭ অক্টোবর) সন্ধ্যার পর জেলার ত্রিশাল উপজেলার চরমাদাখালী নতুন চর এলাকায় এই ঘটনাটি ঘটে।

মঙ্গলবার (১৮ অক্টোবর) সন্ধ্যার পর নান্দাইল মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মিজানুর রহমান আকন্দ বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি বলেন, নিহত সজিব মিয়ার সঙ্গে পার্শ্ববর্তী গফরগাঁও উপজেলার এক স্কুল ছাত্রীর সাথে প্রেমের সম্পর্ক ছিল। ঘটনার দিন গতকাল সোমবার বিকেলে মোটরসাইকেলে সজিব তার বন্ধুদের নিয়ে ওই স্কুল ছাত্রীর সাথে দেখা করতে জেলার ত্রিশাল উপজেলার চরমাদাখালী নতুন চর এলাকায় যায়। এসময় প্রেমিকার বড় ভাই বিষয়টি দেখে ফেলে ক্ষুদ্ধ হয়ে সজিব মিয়ার বুকে ও গলায় ছুরিকাঘাত করে। আহত অবস্থায় সজিবকে সিএনজিচালিত অটোরিকশা করে বীরকামট খালী দক্ষিণ বাজারে নিয়ে যায় তার বন্ধুরা। পরে অবস্থার অবনতি ঘটলে দ্রুত ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে সেখানেই তার মৃত্যু হয়।

ওসি মোহাম্মদ মিজানুর রহমান আরও বলেন, খবর পেয়ে রাতেই পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। ঘটনাটি যেহেতু ত্রিশাল থানা এলাকায় ঘটেছে, মামলাও সেখানে হবে।

এ বিষয়ে ত্রিশাল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মাইন উদ্দিন বলেন, ঘটনাটি প্রেম ঘটিত। সজিব মিয়া তার প্রেমিকার সাথে দেখা করতে গিয়েছিল। পরে প্রেমিকার বড় ভাই দেখে ওই সজিবকে বুকে ও গলায় ছুরিকাঘাত করে। এতে সে মারা যায়। মরদেহ ময়নাতদন্ত করা হয়েছে। এই ঘটনায় এখনো মামলা হয়নি। তবে, আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন আছে বলেও জানান তিনি।

বিএনএ/ হামিমুর রহমান, ওজি

Loading


শিরোনাম বিএনএ