35 C
আবহাওয়া
১২:৪৬ অপরাহ্ণ - এপ্রিল ২৮, ২০২৪
Bnanews24.com
Home » বরগুনায় পিকআপের সঙ্গে ধাক্কায় নিহত ৩

বরগুনায় পিকআপের সঙ্গে ধাক্কায় নিহত ৩

দুর্ঘটনা

বিএনএ  বরিশাল : বরগুনার পাথরঘাটায় সড়কের পাশে থেমে থাকা পিকাপের সঙ্গে ধাক্কা লেগে একটি মোটরসাইকেলের তিন আরোহী নিহত হয়েছেন। সোমবার (১৮ সেপ্টম্বর) সন্ধ্যা সাড়ে সাতটার দিকে পাথরঘাটা উপজেলার রায়হানপুর ইউনিয়নের লেমুয়া-কাকচিড়া সড়কে এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন- কাকচিড়া ইউনিয়নের উত্তর রুপদন গ্রামের নাসির উদ্দিনের ছেলে মো. তানভির(১৭)। একই ইউনিয়নের জমিরতলা গ্রামের দেলোয়ার হাওলাদারের ছেলে মো. সাকিব(২২) এবং রায়হানপুর ইউনিয়নের খাসতবক গ্রামের বাবুল মিয়ার ছেলে মো. রাকিব (২২)। নিহতদের মধ্যে সাকিব ছিলেন মোটরসাইকেলটির চালক।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, মোটরসাইকেলে করে পাথরঘাটা উপজেলার রায়হানপুর ইউনিয়নের লেমুয়া বাজার থেকে কাকচিড়া যাচ্ছিলেন ওই তিনজন। পথে নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশে মুরগির খাবার বহন করা একটি পিকাপের পেছনে সজোরে ধাক্কা দিয়ে সড়কের পাশে ছিটকে পড়ে যান আরোহীরা। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে পাথরঘাটা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন।

পাথরঘাটা থানার ভারপ্রাপ্ত (ওসি) কর্মকর্তা মো. আবুল বাশার বলেন, ‘খবর পেয়ে ঘটনাস্থলে যায় পুলিশের একটি দল। এ ঘটনায় ট্রাকটিকে জব্দ করা হয়েছে। নিহতদের মরদেহ ময়নাতদন্তের জন্য বরগুনা সদর হাসপাতালে পাঠানোর প্রস্তুতি চলছে।’

বিএনএনিউজ/ সাইয়েদ কাজল/এইচ.এম।

Loading


শিরোনাম বিএনএ