35 C
আবহাওয়া
৭:০৪ অপরাহ্ণ - এপ্রিল ২৩, ২০২৪
Bnanews24.com
Home » মোবাইলে গেম খেলার সময় ট্রেনের ধাক্কায় যুবকের মৃত্যু

মোবাইলে গেম খেলার সময় ট্রেনের ধাক্কায় যুবকের মৃত্যু

রেল

বিএনএ, ঢাকা : রাজধানীর বনানীতে রেল লাইনে বসে মোবাইলেভিডিও গেমস খেলার সময়  ট্রেনের ধাক্কায় আবু হানিফ (২২) নামে এক যুবক মারা গেছেন। মঙ্গলবার (১৭ আগস্ট) রাত সাড়ে ৮টার দিকে মহাখালী ও বনানী সৈনিক ক্লাবের মধ্যবর্তী স্থানে এ দুর্ঘটনা ঘটে।

মৃত হানিফ ময়মনসিংহের তারাকান্দা উপজেলার মৃত ইয়াকুব আলীর ছেলে।  তেজগাঁওয়ের নাখালপাড়া এলাকায়  থাকতেন।

নিহতের সহকর্মী রাজু আহমেদ জানান, সৈনিক ক্লাবের পার্শ্বে এলিভেটেড এক্সপ্রেসওয়ে একটি কোম্পানির সাব কন্ডাক্টরের মাধ্যমে মিস্ত্রির হেলপার হিসেবে কাজ করতেন হানিফ। রাত সাড়ে ৮টার দিকে মহাখালী ও বনানী সৈনিক ক্লাবের মধ্যবর্তী স্থানে রেললাইনের উপর বসে মোবাইলে ভিডিও গেমস খেলছিল সে। এসময়  কমলাপুর থেকে ছেড়ে আসা টঙ্গীগামী একটি ট্রেনের ধাক্কায় গুরুতর আহত হন হানিফ। পরে তাকে উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। নিহত হানিফ ৩ভাই ২বোনের মধ্যে সে ছিলো ৩য়।

ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ পরিদর্শক মো. বাচ্চু মিয়া ঘটনার বিষয়টি নিশ্চিত করে জানান, মৃত হানিফ বনানী এলাকায় রেল লাইনের ওপরে বসে মোবাইলে ভিডিও গেমস খেলার সময় ট্রেনের ধাক্কায় আহত হয়। পরে সহকর্মীরা তাকে হাসপাতালে নিয়ে আসলে চিকিৎসকরা মৃতঘোষণা করেন।  ময়নাতদন্তের জন্য মরদেহ হাসপাতাল মর্গে রাখা হয়েছে।

বিএনএনিউজ/আজিজুল/এইচ.এম।

Loading


শিরোনাম বিএনএ