38 C
আবহাওয়া
৪:১৭ অপরাহ্ণ - মে ২, ২০২৪
Bnanews24.com
Home » এক দফা দাবিতে ধামরাইয়ে বিএনপি’র পদযাত্রা

এক দফা দাবিতে ধামরাইয়ে বিএনপি’র পদযাত্রা


বিএনএ, সাভার: এক দফা দাবিতে ধামরাইয়ের ইসলামপুর থেকে শুরু করে ঢাকা-আরিচা মহাসড়কে ৪ কিলোমিটার পদযাত্রা করেছে ঢাকা জেলা বিএনপি ও তার অঙ্গ সংগঠনগুলো।

মঙ্গলবার (১৮ জুলাই) সকাল ১০ টার দিকে এক দফা দাবিতে ঢাকা-আরিচা মহাসড়কের ইসলামপুর থেকে নবীনগর পর্যন্ত এ পদযাত্রা করেন বিএনপি৷

বিএনপির এই পদযাত্রায় যে কোন ধরনের অপ্রীতিকর ঘটনা এড়াতে বিপুল পরিমাণ পুলিশের উপস্থিতি ছিলো।

ঢাকা জেলা বিএনপির সভাপতি খন্দকার আবু আশফাকের সভাপতিত্বে পদযাত্রায় প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য বাবু গয়েশ্বর চন্দ্র রায়, সাধারন সম্পাদক নিপুন রায় চৌধুরী, ঢাকা জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক ব্যারিস্টার ইরফান ইবনে আমান, ধামরাই উপজেলা বিএনপির সভাপতি আলহাজ্ব তমিজ উদ্দিন, ঢাকা জেলা বিএনপির সাবেক সভাপতি ডাঃ দেওয়ান মো. সালাউদ্দিন বাবু।

বিএনপির স্থায়ী কমিটির সদস্য বাবু গয়েশ্বর চন্দ্র রায় বলেন, এ দাবি বিএনপির দাবি না। এ দাবি সাধারণ জনগণের দাবি। আমাদের চেয়ারম্যানের সাথে কথা হয়েছে আমরা অচিরেই এক দফা আন্দোলনের সফলতা আনার জন্য কঠোর কর্মসূচিতে যাবো।

ঢাকা জেলা বিএনপির সাধারণ সম্পাদক নিপুন রায় চৌধুরী বলেন, এই অবৈধ সরকার, মাফিয়া সরকার পতন না হওয়া পর্যন্ত আমরা ঘরে ফিরে যাবে না।

এসময় উপজেলা বিএনপির সিনিয়র সহ-সভাপতি রকিবুর রহমান খান ফরহাদ, পৌর বিএনপির সাধারণ সম্পাদক আশিকুজ্জামান স্বপন, বিএনপির সহ-সভাপতি খন্দকার শহিদুল ইসলাম, পৌর বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক অলিউর রহমান উজ্জ্বল, ঢাকা জেলা সেচ্ছাসেবক দলের সাবেক সভাপতি মো. বাবুল, ঢাকা জেলা ছাত্র দলের সাবেক সহ-সভাপতি এইচ এম লুৎফর রহমান, ঢাকা জেলা ছাত্রদলের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক এস এম আনিসুর রহমান সহ ধামরাইয়ের বিএনপির অঙ্গ সহযোগী সংগঠনের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।

বিএনএ/ ইমরান খান,ওজি

Loading


শিরোনাম বিএনএ