30 C
আবহাওয়া
৩:২০ অপরাহ্ণ - মার্চ ২৯, ২০২৪
Bnanews24.com
Home » রাজধানীতে নারীর রহস্যজনক মৃত্যু

রাজধানীতে নারীর রহস্যজনক মৃত্যু

মরদেহ উদ্ধার

বিএনএ,ঢাকা : রোকসানা (৩৮) নামে এক নারীকে অচেতন অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে আনেন দুই ব্যক্তি। পরে চিকিৎসক ওই নারীকে মৃত ঘোষণা করার সঙ্গে সঙ্গে মরদেহ ফেলে তারা পালিয়ে যান। মৃতের মূখণ্ডল ও থুতনিতে আঘাতের চিহ্ন রয়েছে। পুলিশের ধারণা ওই নারীকে তারা হত্যা করেছে। সোমবার (১৮ জুলাই) বিকেলে হাসপাতালে জরুরি বিভাগে নিয়ে আসলে এ ঘটনা ঘটে।

হাসপাতাল সূত্র জানায়, দুই ব্যক্তি ওই নারীকে অচেতন অবস্থায় ঢামেক হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে আসে।হাসপাতালের নিয়ম অনুযায়ী টিকিট কাউন্টার থেকে ওই নারীর নাম লিখে একটি টিকিট নিয়ে যাওয়া হয় চিকিৎসকের কাছে। সেখানে চিকিৎসক পরীক্ষা-নিরীক্ষা করার পর ওই নারীকে মৃত ঘোষণা করার সঙ্গে সঙ্গে হাসপাতালে নিয়ে আসা ওই দুই ব্যক্তি পালিয়ে যায়।

ঢামেক হাসপাতারের পুলিশ ক্যাম্পের ইনচার্জ পরিদর্শক মো. বাচ্চু মিয়া জানান, ওই নারীর মুখমণ্ডল ও থুতনিতে আঘাতের চিহ্ন দেখা গেছে। তাকে অচেতন অবস্থায় দুই ব্যক্তি হাসপাতালে নিয়ে আসেন। হাসপাতালের টিকিট থেকে নাম জানা যায় রোকসানা। পরে চিকিৎসক ওই নারীকে মৃত ঘোষণার সঙ্গে সঙ্গে হাসপাতালে নিয়ে আসা দুই ব্যক্তি পালিয়ে যান। ধারণা করা হচ্ছে ওই নারীকে তারা হত্যা করেছে। তাদেরকে হাসপাতালে আর খোঁজে পাওয়া যায়নি। মরদেহ ময়না তদন্তের জন্য হাসপাতাল মর্গে রাখা হয়েছে।

বিএনএনিউজ২৪.কম/আজিজুল/এনএএম

Loading


শিরোনাম বিএনএ