28 C
আবহাওয়া
৮:২৯ পূর্বাহ্ণ - মে ২৬, ২০২৪
Bnanews24.com
Home » মজুরির টাকা নিয়ে দ্বন্দ্বে কুপিয়ে হত্যা, গ্রেপ্তার ১

মজুরির টাকা নিয়ে দ্বন্দ্বে কুপিয়ে হত্যা, গ্রেপ্তার ১

মজুরির টাকা নিয়ে দ্বন্দ্বে কুপিয়ে হত্যা, গ্রেপ্তার ১

বিএনএ, ময়মনসিংহ : ময়মনসিংহের মজুরির টাকা নিয়ে দ্বন্দ্বে শ্রমিককে কুপিয়ে হত্যার ঘটনায় তারা মিয়া (৫২) নামে এক জনকে গ্রেপ্তার করেছে র‍্যাব-১৪। গ্রেপ্তারকৃত তারা মিয়া জেলার ফুলবাড়িয়া উপজেলার কমলাপুর গ্রামের মৃত আব্দুল হালিমের ছেলে। সোমবার (১৮ জুলাই) দুপুরে র‍্যাব-১৪’র কার্যালয় থেকে পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানানো হয়। এর আগে রোববার (১৭ জুলাই) দ্বিবাগত মধ্যরাতে গাজিপুরের টঙ্গী থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

এ বিষয়ে র‍্যা-১৪’র কোম্পানী অধিনায়ক মেজর আখের মুহম্মদ জয় বলেন, এনামুল হকের ভাতিজির জামাই মামুন মিয়া ও একই এলাকার তারা মিয়ার লোকজনের সঙ্গে নির্মাণ শ্রমিকের কাজ করেন। সম্প্রতি চট্টগ্রামে ৫০ হাজার টাকায় একটি নির্মাণ কাজের বায়না করেন মামুন। বায়নার টাকা তারা মিয়ার লোকজন নিলেও তারা কাজে যেতে অস্বীকৃতি জানায়। এই ঘটনার জেরে গত ১২ জুলাই মধ্যরাতে মামুন মিয়া এবং তারা মিয়ার লোকজনের সঙ্গে বাগবিতন্ডা হয়।

এক পর্যায়ে তারা মিয়ার লোকজন দেশীয় অস্ত্র দিয়ে এনামুল হককে কুপিয়ে গুরুতর আহত করে। পরে স্বজনরা রাতেই তাকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যান। সেখানে এনামুলের অবস্থার অবনতি হলে তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করেন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় পর দিন সকালে এনামুল হকের মৃত্যু হয়। এই ঘটনায় ১৩ জুলাই নিহতের ভাই মো. সাইফুল ইসলাম বাদী হয়ে ১৬ জনকে আসামী করে ফুলবাড়িয়া থানায় হত্যা মামলা দায়ের করেন।

তিনি বলেন, তথ্য প্রযুক্তির সহায়তায় র‍্যাব-১৪ অভিযান চালিয়ে গাজীপুরের টঙ্গী থেকে তারা মিয়াকে গ্রেপ্তার করে। গ্রেপ্তারকৃত তারা মিয়া ঘটনার সাথে জড়িত থাকার কথা স্বীকার করেছে। তাকে ফুলবাড়ীয়া থানায় হস্তান্তরের করা হয়েছে বলেও জানান তিনি। নিহত এনামুন হক ফুলবাড়িয়া উপজেলার পুটিজানা ইউনিয়নের কমলাপুর গ্রামের আবেদ আলীর ছেলে।

বিএনএনিউজ২৪.কম/হামিমুর রহমান/এনএএম

Loading


শিরোনাম বিএনএ