31 C
আবহাওয়া
১১:৪৪ পূর্বাহ্ণ - মে ২০, ২০২৪
Bnanews24.com
Home » বাউফলে ফাঁস দিয়ে আত্মহত্যা

বাউফলে ফাঁস দিয়ে আত্মহত্যা

আনোয়ারায় বিয়ের ৭ মাসের মাথায় গৃহবধূর আত্মহত্যা

বিএনএ, বরিশাল : অভাব অনটনের কারণে সংসার চালাতে না পেরে বাউফলের গোপাল চন্দ্র দাস (৬১) নামের এক ব্যক্তি গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন বলে খবর পাওয়া গেছে। শনিবার (১৭ জুন) দুপুরে উপজেলার কালাইয়া ইউনিয়নের ১ নম্বর ওয়ার্ড কালাইয়া বাজার ভূমি অফিসের পশ্চিম পাশে লিটু মিয়ার (ভাড়াটিয়া) বাড়িতে এ ঘটনাটি ঘটেছে।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গেছে, গলাচিপা উপজেলার কলাগাছিয়া ইউনিয়নের ১ নম্বর ওয়ার্ড বাঁশবাড়িয়া গ্রামের মৃত নিত্যানন্দ দাসের ছেলে গোপাল চন্দ্র দাস (৬১)। তিনি জীবিকা নির্বাহের জন্য কয়েক বছর থেকে বাউফল উপজেলার কালাইয়া বাজারে একটি চায়ের দোকানে চাকুরি করতেন। সেই সুবাধে কালাইয়া ইউনিয়নের ১ নম্বর ওয়ার্ড কালাইয়া বাজার ভূমি অফিসের পশ্চিম পাশে লিটু মিয়ার বাড়ি একটি রুম ভাড়া নিয়ে স্ত্রী ও দুই ছেলেকে নিয়ে বসবাস করতেন। তিনি শারীরিক ভাবে অসুস্থ থাকায় গত সাত-আট মাস পূর্বে দোকান মালিক তাকে চাকুরি থেকে অব্যাহতি দেন। কোন আয় না থাকায় অভাব অনটনে তার সংসার চলাতে কষ্ট হয়। তাছাড়া ভিকটিম শারীরিক ভাবে অসুস্থ থাকায় নিজের ওষুধ ক্রয় করতে অনেক টাকা খরচ হতো। ঘটনার দিন শনিবার বেলা ১১ টার সময় ভিকটিম গোপাল চন্দ্র দাস কে বাসায় রেখে স্ত্রী লক্ষী রানী দাস তার ছেলে সৌরভকে নিয়ে পাশের গ্রামে তার বাবার বাড়িতে যায়। বেলা সোয়া ১ টার দিকে সৌরভ বাসায় এসে দেখে বাসা ভিতর থেকে আটকানো। ছেলে তার বাবাকে ডাকাডাকি করে কোন সাড়া না পাওয়ায় দরজার ছিটকানি খুলে ঘরের ভিতরে ঢুকে দেখতে পান তার বাবা গলায় ফাঁস দিয়ে ঝুলে আছেন।

এ সময় ডাক-চিৎকারে বাড়ির লোকজন এসে রশি কেটে নামিয়ে দেখেন কোনো সাড়াশব্দ নেই। পরে থানা পুলিশকে সংবাদ দিলে এসআই প্রসেনজিৎ ঘটনাস্থলে যান।

এ বিষয়ে বাউফল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ আরিচুল হক জানান, মরদেহ উদ্ধার করে থানায় আনা হয়েছে। এ বিষয়ে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।’

বিএনএনিউজ/সাইয়েদ কাজল/ এইচ.এম।

Loading


শিরোনাম বিএনএ