29 C
আবহাওয়া
৬:৪৬ পূর্বাহ্ণ - সেপ্টেম্বর ৮, ২০২৪
Bnanews24.com
Home » বালতির পানিতে ডুবে শিশুর মৃত্যু

বালতির পানিতে ডুবে শিশুর মৃত্যু

কুমিল্লায় বালতির পানিতে ডুবে শিশুর মৃত্যু

বিএনএ, ঢাকা : রাজধানীর ওয়ারীর বনগ্রাম রোডের একটি ফ্ল্যাটে বাথরুমের বালতির পানিতে ডুবে আমেনা আক্তার (১) নামে এক শিশুর মৃত্যু হয়েছে। শনিবার( ১৮ মে) দুপুর ১২টার দিকে অচেতন অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসলে দায়িত্বরত চিকিৎসক আমেনাকে মৃত ঘোষণা করেন।

দুই বোন এক ভাইয়ের মাঝে আমেনা সবার ছোট বলে জানান স্বজনেরা।

শিশু আমেনা ফেনী সদরের শিলুয়া গ্রামের তাজুল ইসলামের মেয়ে। বর্তমানে তার পরিবার ওয়ারী এলাকার বনগ্রাম রোডের একটি দ্বিতীয় তলার ফ্ল্যাটে ভাড়া থাকতো।

শিশুর মা খোদেজা আক্তার জানান, ‘আমি তখন নাস্তা বানাচ্ছিলাম। খেলতে খেলতে সবার অগোচরে কখন যে আমার আমেনা বাথরুমের বালতির পানিতে পড়ে যায় তা আমি নিজেও জানি না। নাস্তা বানানো শেষে আমেনাকে দেখতে না পেয়ে খুঁজতে থাকি। এক পর্যায়ে দেখি বাথরুমের বালতির পানিতে উপুড় হয়ে পড়ে আছে আমেনা। দ্রুত তাকে ঢাকা মেডিকেলে নিয়ে আসলে চিকিৎসকরা জানান আমেনা আর বেঁচে নেই।

আমেনার মৃত্যুর খবর পেয়ে নবাবপুরের মেশিনারি পার্টস ব্যবসায়ী বাবা তাজুল ইসলাম আসেন ঢাকা মেডিকেলে। আমেনাকে হারিয়ে বাবা-মায়ের শোকে ভারী হয়ে ওঠে ঢাকা মেডিকেলের জরুরি বিভাগ।

ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ পরিদর্শক মো. বাচ্চু মিয়া মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে বলেন, শিশু আমেনার মরদেহ হাসপাতালের মর্গে রাখা হয়েছে। ঘটনাটি অনাকাঙ্ক্ষিত হলেও সংশ্লিষ্ট থানা পুলিশকে বিষয়টি জানানো হয়েছে।

বিএনএনিউজ/আজিজুল/এইচ.এম/ হাসনা

Loading


শিরোনাম বিএনএ
সদরঘাটে রেট চার্ট দৃশ্যমান স্থানে লাগানোর নির্দেশ-নৌ উপদেষ্টা একাধিক ভাষা শেখার সুযোগ যোগাযোগ দক্ষতা বৃদ্ধি করে-ড. মুহাম্মদ ইউনূস দুর্নীতিকে কোনো অবস্থাতেই সহ্য করা হবে না-স্বরাষ্ট্র উপদেষ্টা গণঅভ্যুত্থান স্মৃতি জাদুঘরে থাকবে ১৬ বছরের নির্যাতনের চিত্র-তথ্য উপদেষ্টা শিপ ইয়ার্ডে বিস্ফোরণ : এসএন করপোরেশনের কার্যক্রম বন্ধ বন্যায় ক্ষতিগ্রস্তদের পুনর্বাসনে কাজ করছে সরকার-ত্রাণ উপদেষ্টা যৌথ বাহিনীর অভিযানে ৫৩ অস্ত্র উদ্ধার ও গ্রেপ্তার ২৫ ব্যাংক থেকে নগদ টাকা তোলার সীমা থাক‌ছে না বিএনপির রাজনীতি হবে নতুন প্রজন্মের প্রত্যাশা পুরণের: আমীর খসরু ছাত্রকে গুলি করে হত্যা, পুলিশ সদস্য গ্রেপ্তার