31 C
আবহাওয়া
১১:২৪ অপরাহ্ণ - এপ্রিল ২৩, ২০২৪
Bnanews24.com
Home » চট্টগ্রাম বন্দরে ক্রেনের তার ছিঁড়ে ট্রাক চালকের মৃত্যু

চট্টগ্রাম বন্দরে ক্রেনের তার ছিঁড়ে ট্রাক চালকের মৃত্যু

চট্টগ্রাম বন্দরে ক্রেনের তার ছিঁড়ে ট্রাক চালকের মৃত্যু

বিএনএ,চট্টগ্রাম: চট্টগ্রাম বন্দরে ক্রেনের তার ছিঁড়ে মো. খোকন (৪০) নামে এক ট্রাক চালকের মৃত্যু হয়েছে। মঙ্গলবার (১৮ মে) সকাল সাড়ে ১০ টার দিকে বন্দরের নিউমুরিং কন্টেইনার টার্মিনালের ডেলিভারি এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত খোকন কিশোরগঞ্জ জেলার নিকলি থানার এনাম আলীর ছেলে। সে চট্টগ্রাম নগরীর বন্দর থানাধীন পশ্চিম গোসাইলডাঙ্গার বেচাশাহ্ এলাকায় বাসা ভাড়া থাকতেন।

জানা যায়, বন্দরে ক্রেনের মাধ্যমে তারের কয়েল গাড়িতে লোড দেয়ার সময় ক্রেনের তার ছিঁড়ে মাথায় পড়লে ঘটনাস্থলে খোকন নিহত হয়। তার ট্রাক নম্বর কুষ্টিয়া ট- ১১-৩০৮৫।

চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালের পুলিশ ফাঁড়ির এএসআই শীলব্রত বড়ুয়া বলেন, গুরুতর আহত অবস্থায় ওই চালককে হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। মরদেহটি ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে।

বন্দরে ক্রেনের তার ছিঁড়ে ট্রাক চালকের মৃত্যুর ঘটনায় বেলা ১২ টা থেকে দুপুর ২ টা পর্যন্ত চট্টগ্রাম বন্দর নিরাপত্তা ভবনের কনফারেন্স রুমে নিহত ড্রাইভার পরিবারের ক্ষতিপূরণ বিষয়ে এক আলোচনা সভা অনুষ্টিত হয়।

আলোচনা সভায় উপস্থিত ছিলেন চট্টগ্রাম বন্দর নিরাপত্তা ইন্সপেক্টর নূরুল হক, বন্দর সিবিএ সভাপতি নায়েবুল ইসলাম ফটিক, চট্টগ্রাম আন্তঃজেলা ট্রাক কাভার্ড ভ্যান শ্রমিক ইউনিয়নের সভাপতি শরিফুল এবং নিহতের পরিবারের সদস্যবৃন্দ।

সভার সিদ্ধান্ত নেওয়া হয় দুর্ঘটনায় নিহত পরিবারের সদস্যদের ৪ লাখ টাকা অনুদান প্রদান করা হবে। এই ৪ লাখ টাকা ক্রেন অপারেটরকে প্রদান করতে হবে। এছাড়া নিহত শ্রমিকের স্ত্রীকে চট্টগ্রাম বন্দরে আউটসোর্সিং এ চাকরি প্রদানের জন্য সিবিএ নেতৃবৃন্দ চট্টগ্রাম বন্দর কর্তৃপক্ষকে অনুরোধ করেন।

বিএনএনিউজ/মনির

Loading


শিরোনাম বিএনএ