34 C
আবহাওয়া
১:৩৮ অপরাহ্ণ - এপ্রিল ২৭, ২০২৪
Bnanews24.com
Home » মহেশখালীতে ইয়াবাসহ যুবক আটক

মহেশখালীতে ইয়াবাসহ যুবক আটক

মহেশখালীতে ইয়াবাসহ যুবক আটক

বিএনএ, কক্সবাজার: কক্সবাজারের মহেশখালী উপজেলায় অভিযান চালিয়ে ৯৩ হাজার ৬’শ পিস ইয়াবাসহ এহছান উল্লাহ নামের এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‍্যাব। মঙ্গলবার (১৮ এপ্রিল) সকালে গণমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করেছেন র‍্যাব-১৫’র সহকারী পরিচালক অতিরিক্ত পুলিশ সুপার শামসুল আলম খান।

এর আগে গত সোমবার সন্ধ্যা সাড়ে ছয়টায় উপজেলার শাপলাপুর ইউনিয়নের বাড়িয়াপাড়া এলাকা থেকে তাকে আটক করা হয়। আটক মো. এহছান উল্লাহ (৩২) উপজেলার ৮-নম্বর ওয়ার্ডের হাজী গুনু মিয়ার পুত্র।

অতিরিক্ত পুলিশ সুপার জানান, সোমবার সন্ধ্যায় গোপন সংবাদে জানতে পারি যে কক্সবাজার মহেশখালী ৪নং শাপলাপুর ইউনিয়নের পশ্চিম বাড়িয়াপাড়া এলাকায় কতিপয় ইয়াবা ব্যবসায়ী ইয়াবা নিয়ে অবস্থান করছে। এমন তথ্যের ভিত্তিতে ‌র‍্যাবের চৌকস একটি দল অভিযান চালায়। এ সময় র‍্যাবের উপস্থিতি বুঝতে পেরে পালানোর সময় মো. এহছান উল্লাহ নামে একজন মাদক কারবারিকে গ্রেফতার করা হয়। পরে তার দেহ তল্লাশি করে ৯৩ হাজার ৬০০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়।

অতিরিক্ত পুলিশ সুপার আরও জানান, আটক অপরাধী মহেশখালী, চকরিয়াসহ বিভিন্ন এলাকার মাদক ব্যবসায়ীদের কাছে গোপনে মাদকদ্রব্য বিক্রি করে আসছে বলে স্বীকার করে।

উদ্ধার ইয়াবা ও আটক এহছান উল্লাহকে মহেশখালী থানায় হস্তান্তর করা হয়েছে বলে জানিয়েছেন র‍্যাবের এই কর্মকর্তা।

বিএনএনিউজ/শাহীন,বিএম

Loading


শিরোনাম বিএনএ