24 C
আবহাওয়া
২:৫৮ পূর্বাহ্ণ - মার্চ ২৯, ২০২৪
Bnanews24.com
Home » হাশেম হত্যাকাণ্ডে জড়িত ১৪ জনের বিরুদ্ধে মামলা

হাশেম হত্যাকাণ্ডে জড়িত ১৪ জনের বিরুদ্ধে মামলা

হাশেম হত্যাকাণ্ডে জড়িত ১৪ জনের বিরুদ্ধে মামলা

বিএনএ, চট্টগ্রাম : চট্টগ্রামে হাশেম খান হত্যাকাণ্ডে জড়িত মো.সোহাগ নামের এক ব্যক্তিকে প্রধান আসামি  করে ১৪ জনের বিরুদ্ধে মামলা করেছে তার স্ত্রী জরিনা খাতুন। বুধবার (১৭ মার্চ) রাতে নগরীর ডবলমুরিং থানায় হত্যা মামলা দায়ের করেছেন ছুরিকাঘাতে নিহত মো. হাশেম খানের স্ত্রী জরিনা খাতুন। ওই মামলায় আরও ৫ থেকে ৬ জনকে অজ্ঞাত আসামি করা হয়েছে।

মামলার প্রধান আসামি মো. সোহাগ আগ্রাবাদ বেপারিপাড়া এলাকার মোহাম্মদ আলীর ছেলে। হত্যাকাণ্ডে জড়িত থাকার অভিযোগে বুধবার সন্ধ্যায় নগরীর সিঅ্যান্ডবি কলোনি এলাকা থেকে  তাকে গ্রেফতার করা হয়।

চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের উপ-কমিশনার (ডিসি-পশ্চিম) আব্দুল ওয়ারিশ খান জানান, বুধবার সন্ধ্যায় নগরের ডবলমুরিং থানাধীন সিঅ্যান্ডবি কলোনি এলাকা থেকে মামলার প্রধান আসামি মো.সোহাগকে গ্রেফতার করা হয়। আজ তাকে আদালতে চালান দেয়া হয়েছে।

বুধবার (১৭ মার্চ) দুপুর সাড়ে ১২টার দিকে নগরীর ডবলমুরিং থানার আগ্রাবাদ জাম্বুরি পার্ক এলাকায় কিশোর গ্যাংয়ের সংঘর্ষে ছুরিকাঘাতে খুন হন মো. হাশেম খান (৩০)। নিহত হাসেম হালিশহর থানার রঙ্গিপাড়া এলাকার বাসিন্দা। তিনি পেশায় ছিলেন সাউন্ডবক্সের মেকানিক।  ওইদিন ২৪ জনকে গ্রেফতার করা হয়।

বিএনএনিউজ/আমিন

Loading


শিরোনাম বিএনএ