25 C
আবহাওয়া
৭:৫৪ পূর্বাহ্ণ - মে ৩, ২০২৪
Bnanews24.com
Home » চসিক কাউন্সিলর গোলাম হায়দার মিন্টু আর নেই

চসিক কাউন্সিলর গোলাম হায়দার মিন্টু আর নেই

চসিক কাউন্সিলর গোলাম হায়দার মিন্টু আর নেই

বিএনএ, চট্টগ্রাম : চট্টগ্রাম সিটি করপোরেশনের (চসিক) সাত বার নির্বাচিত জনপ্রিয় কাউন্সিলর সাইয়েদ গোলাম হায়দার মিন্টু আর নেই (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। বৃহস্পতিবার (১৮ মার্চ) ভোর সাড়ে ৪টায় তিনি রাজধানীর ইম্পালস হাসপাতালে মৃত্যুবরণ করেন। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৭১ বছর।তিনি স্ত্রী, এক ছেলেসহ অসংখ্য স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন। তার মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

বিকেলে তাঁর মরদেহ চকবাজার জয়নগরের বাড়িতে আনা হবে। এশার নামাজের পর প্যারেড কর্নারে জানাজা হবে। এরপর হজরত মোল্লা মিছকিন শাহের (র.) দরগাহ কবরস্থানে দাফন করা হবে।

তারঁ পারিবারিক সূত্রে জানা গেছে,  করোনা আক্রান্ত হয়ে সুস্থ হওয়ার পর তিনি অন্যান্য শারীরিক সমস্যায় ভুগছিলেন। ১৩ মার্চ তাকে উন্নত চিকিৎসার জন্য রাজধানীতে নিয়ে যাওয়া হয়।

তিনি ১৯৭৭ সাল ১৯৮১ সাল পর্যন্ত তৎকালীন চট্টগ্রাম পৌরসভার নির্বাচিত কমিশনার ছিলেন। পরবর্তীতে ১৯৯৪ সালের জানুয়ারি থেকে পর পর ৬ বার চট্টগ্রাম সিটি করপোরেশনের ১৬নং চকবাজার ওয়ার্ডের কাউন্সিলর পদে নির্বাচিত হন। সর্বশেষ গত ২৯ জানুয়ারি নির্বাচনেও তিনি বিপুল ভোটে কাউন্সিলর নির্বাচিত হন।

এ দিকে চকবাজার ওয়ার্ডের কাউন্সিলর সাইয়েদ গোলাম হায়দার মিন্টুর মৃত্যুতে গভীর শোক জানিয়েছেন চসিক মেয়র বীর মুক্তিযোদ্ধা মো. রেজাউল করিম চৌধুরী।এছাড়া শোক প্রকাশ করেছেন চসিকের সাবেক প্রশাসক ও নগর আওয়ামী লীগের সহ-সভাপতি খোরশেদ আলম সুজন, সাবেক মেয়র আ জ ম নাছির উদ্দীন। তারা শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানান।

বিএনএ/ওজি 

Loading


শিরোনাম বিএনএ