25 C
আবহাওয়া
৩:১৪ পূর্বাহ্ণ - মে ৫, ২০২৪
Bnanews24.com
Home » দিনাজপুরে গাঁজা গাছ ও সেবনের সরঞ্জামসহ আটক চার

দিনাজপুরে গাঁজা গাছ ও সেবনের সরঞ্জামসহ আটক চার

দিনাজপুরে গাঁজা গাছ ও সেবনের সরঞ্জামসহ আটক চার

বিএনএ, দিনাজপুর: দিনাজপুরের ঘোড়াঘাটে একটি বাড়িতে অভিযান চালিয়ে গাঁজা সেবনের প্রস্তুতিকালে চারজনকে আটক করেছে পুলিশ। এ সময় ওই বাড়ি থেকে ১৩ কেজি ওজনের প্রায় ১১ ফুট লম্বা একটি গাঁজাগাছ ও গাঁজা সেবনের সরঞ্জামও জব্দ করে পুলিশ। শনিবার (১৭ ফেব্রয়ারী) রাত সাড়ে ১০টার দিকে উপজেলার সিংড়া ইউনিয়নের গোবিন্দপুর গ্রামে এই অভিযান চালায় পুলিশ।

আটক চারজন হলেন বাড়ির মালিক বীরবল চন্দ্র (৫০), সত্যজিৎ রায় (৩০), সাতপাড়া গ্রামের শাহ আলম (৩৫) ও গাইবান্ধার পলাশবাড়ী উপজেলার সুলতানপুর গ্রামের উপেন দাস (৫৫)।

ঘোড়াঘাট থানার পুলিশ সূত্রে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে গোবিন্দপুর গ্রামে বীরবলের বাড়িতে অভিযান চালায় পুলিশ। এ সময় বাড়ির আঙিনার এক কোণে বাঁশের চাটাই দিয়ে ঘেরা একটি গাঁজা গাছের নিচে বসে চারজন গাঁজা খাওয়ার প্রস্তুতি নিচ্ছিলেন। পুলিশের উপস্থিতি টের পেয়ে বীরবল দৌড়ে পালানোর চেষ্টা করেন। এ সময় পুলিশ বীরবলসহ সেখানে থাকা অপর তিনজনকে আটক করে। পরে সেখানে তল্লাশি চালিয়ে গাঁজা সেবনের সরঞ্জাম ও শুকনা গাঁজা জব্দ করে পুলিশ। বাঁশের চাটাই দিয়ে ঘেরা গাঁজাগাছটিও জব্দ করা হয়। জব্দ গাঁজা গাছটি দেড় বছর আগে রোপণ করেছিলেন বাড়ির মালিক বীরবল চন্দ্র। তিনি সেই গাছের গাঁজা সংগ্রহ করে স্থানীয় মাদকসেবীদের কাছে বিক্রি করতেন। পাশাপাশি নিজেও গাঁজা সেবন করতেন।

এ ঘটনায় রাতে ঘোড়াঘাট থানায় আটক চারজনের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা করা হয়। তাঁদের ওই মামলায় গ্রেপ্তার দেখানো হয়েছে। আসামিদের রোববার আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হবে। পরবর্তী আইনি ব্যবস্থা প্রক্রিয়াধীন।

বিএনএনিউজ/ রেহানা/ বিএম

Loading


শিরোনাম বিএনএ