30 C
আবহাওয়া
২:৫১ অপরাহ্ণ - মার্চ ২৯, ২০২৪
Bnanews24.com
Home » সরকার অসহায় মানুষের পাশে আছে–সমাজকল্যাণ প্রতিমন্ত্রী

সরকার অসহায় মানুষের পাশে আছে–সমাজকল্যাণ প্রতিমন্ত্রী

সমাজকল্যাণ প্রতিমন্ত্রী মোঃ আশরাফ আলী খান খসরু

নেত্রকোনা :  সমাজকল্যাণ প্রতিমন্ত্রী মোঃ আশরাফ আলী খান খসরু বলেছেন, সরকার অসহায় মানুষের পাশে আছে। বন্যা, শৈত্যপ্রবাহসহ যে কোনো দুর্যোগে সরকার দ্রুততার সাথে ব্যবস্থা নেওয়ায় মানুষের দুর্ভোগ কমেছে।

প্রতিমন্ত্রী বুধবার (১৮ জানুয়ারি) নেত্রকোনা জেলার সদর উপজেলায় শীতার্ত মানুষের মাঝে কম্বল বিতরণ উপলক্ষ্যে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

প্রতিমন্ত্রী বলেন, বর্তমান সরকার জনগণের সরকার। জনসেবাই এ সরকারের  একমাত্র উদ্দেশ্য। যে কোনো দুর্যোগ মোকাবিলায় বাংলাদেশের সক্ষমতা বেড়েছে। একটি মানুষও যেন শীতে কষ্ট না পায় সে জন্য সরকারের পক্ষ থেকে কম্বল বিতরণ করা হচ্ছে।

প্রতিমন্ত্রী আরো বলেন, এদেশের মানুষের সুখ ও সমৃদ্ধির জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনা অক্লান্ত পরিশ্রম করে যাচ্ছেন।  শীত কিংবা বর্ষা যে কোনো ঋতুতে সৃষ্ট সমস্যা লাঘবে সরকার সবসময় জনগণের পাশে রয়েছে।

পরে সমাজকল্যাণ প্রতিমন্ত্রী নেত্রকোনা সদর উপজেলার ১২টি ইউনিয়নের শীতার্ত মানুষের মাঝে বিতরণের জন্য ৫ হাজার কম্বল হস্তান্তর করেন।

অনুষ্ঠানে জেলা আওয়ামী লীগের সভাপতি এডভোকেট আমিরুল ইসলাম, সাধারণ সম্পাদক এডভোকেট শামসুল ইসলাম লিটন ও জেলা পরিষদের চেয়ারম্যান এডভোকেট অসিত কুমার সজলসহ স্থানীয় নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

বিএনএনিউজ২৪, হাফিজ, জিএন

Loading


শিরোনাম বিএনএ