36 C
আবহাওয়া
১২:৩৪ অপরাহ্ণ - এপ্রিল ২৫, ২০২৪
Bnanews24.com
Home » কারাগারে ৯০ চিকিৎসক পদায়ন

কারাগারে ৯০ চিকিৎসক পদায়ন

কারাগারে ৯০ চিকিৎসক পদায়ন

 

বিএনএ: হাইকোর্টে স্বাস্থ্য অধিদপ্তরের মহাপরিচালককে তলব করার দিনই ৯০ চিকিৎসককে বিভিন্ন জেলা কারাগারে নিয়োগ দিয়েছে স্বাস্থ্য অধিদপ্তর। আগামী দুই দিনের মধ্যেই এসব চিকিৎসককে যোগদানের নির্দেশনা দেয়া হয়েছে।

মঙ্গলবার (১৭ জানুয়ারি) স্বাস্থ্য অধিদপ্তরের পরিচালক (প্রশাসন) অধ্যাপক ডা. মো. শামিউল ইসলাম স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এই তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, পরবর্তী নির্দেশ না দেয়া পর্যন্ত এসব চিকিৎসক সংযুক্তিতে জেলার কেন্দ্রীয় কারাগার বা জেলা কারাগার হাসপাতলে কাজ করবেন। সংযুক্তিতে কর্মরত অবস্থায় তৃণমূল কর্মস্থল থেকেই বেতন ভাতাদি উত্তোলন করবেন।

বিজ্ঞপ্তিতে বলা হয়, পদায়ন, বদলীকৃত পদে বা পদ সমূহে কোনও কর্মকর্তা মুভইন না করা অবস্থায় কর্মরত থাকলে তিনি পরবর্তী পদায়নের নিমিত্তে সংশ্লিষ্ট বিভাগে ন্যাস্ত হবেন।

পদায়নকৃত ৯০ চিকিৎসকের তালিকা

এই প্রজ্ঞাপন জারীর ২ (দুই) কর্মদিবসের মধ্যে সংশ্লিষ্ট কর্মকর্তারা তাদের দায়িত্বভার হস্তান্তর করবেন অন্যথায় ৩ (তিন) দিনের দিন হতে সরাসরি অবমুক্ত হয়েছেন বলে গণ্য হবে।

তবে, যেসকল কর্মকর্তা অর্জিত ছুটি, মাতৃত্বকালীন ছুটি, বুনিয়াদী প্রশিক্ষণে রয়েছেন তারা ছুটি ভোগ বা বুনিয়াদী প্রশিক্ষণ শেষে ছাড়পত্র গ্রহণপূর্বক পদায়িত কর্মস্থলে যোগদান করবেন।

বিএনএনিউজ/এ আর

Loading


শিরোনাম বিএনএ