29 C
আবহাওয়া
১০:০০ অপরাহ্ণ - মার্চ ২৯, ২০২৪
Bnanews24.com
Home » শিক্ষক মতিনের চিকিৎসায় আর্থিক সহায়তা দিলেন আ’লীগ নেতা মিজানুর রহমান মজুমদার

শিক্ষক মতিনের চিকিৎসায় আর্থিক সহায়তা দিলেন আ’লীগ নেতা মিজানুর রহমান মজুমদার

ছাগলনাইয়ার শিক্ষক আবদুল মতিনের অবস্থা সংকটাপন্ন

ফেনীঃ ফেনীর ছাগলনাইয়া উপজেলার নতুন করৈয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারি শিক্ষক অসুস্থ আবদুল মতিনের চিকিৎসার জন্য আর্থিক অনুদান দিলেন ফেনী জেলা আওয়ামী লীগের নির্বাহী সদস্য, বিশিষ্ট শিল্পপতি মোঃ মিজানুর রহমান মজুমদার।

মঙ্গলবার (২৭ জানুয়ারি) উপজেলার উত্তর যশপুর গ্রামের সুলতান ভিলায় অসুস্থ্য শিক্ষক আবদুল মতিনের জন্য ২৫ হাজার টাকা অনুদান তুলে দেন মিজানুর রহমান মজুমদার। এসময় বাংলাদেশ সহকারী শিক্ষক সমিতির ছাগলনাইয়া উপজেলা শাখার সভাপতি তোহিদুল ইসলাম,সাধারণ সম্পাদক মোঃ ইকবাল হোসেন, সিনিয়র সহ-সভাপতি কবির আহমেদ, সাংগঠনিক সম্পাদক মোশারফ হোসেন, কোষাধ্যক্ষ মনছুর আহমদ ও সদস্য জামাল উদ্দিন চৌধুরী প্রমুখ উপস্থিত ছিলেন।

নতুন করৈয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারি শিক্ষক অসুস্থ আবদুল মতিনের চিকিৎসার
                                                         নতুন করৈয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারি শিক্ষক গুরুতর অসুস্থ আবদুল মতিন

এদিকে আবদুল মতিন (৪৫) স্ট্রোক করেছেন ৭দিন আগে। এর আগে তার পেটে অপারেশন হয়েছে। এক কেজি ওজনের টিউমার অপসারণ করা হয়েছে। অপারেশন পরবর্তী ধকল সইতে পারেনি। এরমধ্যে স্ট্রোক। সাতদিন ভেন্টিলেটশনে ছিল। এখনও আইসিইউতে আছেন। তার অবস্থা সংকটাপন্ন। ঢাকা বনশ্রী ফরাজী হাসপাতালে ভর্তি আছে। এর ৩ মাসে আগে পাইলস অপারেশন হয়েছিল তার। সে লক্ষীপুর গ্রামের সুজা মিয়ার পুত্র। আবদুল মতিনের চিকিৎসায় হৃদয়বান ব্যক্তিদের সহযোগিতা চেয়েছেন তার পরিবার। সাহায্যের পাঠাতে বিকাশ (আবদুল মতিন) ০১৮১৫৪৫৭৬৬৬।

বিএনএনিউজ২৪, এবিএম নিজাম উদ্দিন, জিএন

Loading


শিরোনাম বিএনএ