31 C
আবহাওয়া
১১:৪৯ অপরাহ্ণ - মে ৪, ২০২৪
Bnanews24.com
Home » ববি শিক্ষক সমিতির নির্বাচন সোমবার

ববি শিক্ষক সমিতির নির্বাচন সোমবার

ববি শিক্ষক সমিতির নির্বাচন সোমবার

বিএনএ, ববি: বরিশাল বিশ্ববিদ্যালয় (ববি) শিক্ষক সমিতির কার্যনির্বাহী কমিটির নির্বাচন-২০২৪ অনুষ্ঠিত হবে সোমবার (১৮ ডিসেম্বর)। এতে প্রতিদ্বন্দ্বিতা করবেন আওয়ামীপন্থি শিক্ষকদের দুইটি প্যানেল। বাতেন-আবীর এবং ধীমান-তাজিজুর দুইটি প্যানেলের নেতৃত্ব দিচ্ছেন।

সাম্য, অধিকার ও মর্যাদা প্রতিষ্ঠায় আমরা আপোষহীন” এ শ্লোগানকে ধারণ করে বাতেন-আবীর প্যানেলের সভাপতি পদে প্রতিদ্বন্দ্বিতা করবেন ইতিহাস বিভাগের সহযোগী অধ্যাপক ড. মোহাম্মদ আব্দুল বাতেন চৌধুরী, সাধারণ সম্পাদক পদে সমাজবিজ্ঞান বিভাগের সহযোগী অধ্যাপক ড. তারেক মাহমুদ আবীর, সহ-সভাপতি পদে ম্যানেজমেন্ট স্ট্যাডিজ বিভাগের সহযোগী অধ্যাপক ড. আবদুল্লাহ্ আল মাসুদ, যুগ্ম সাধারণ সম্পাদক পদে দর্শন বিভাগের সহকারী অধ্যাপক শাহানাজ পারভীন রিমি ও কোষাধ্যক্ষ পদে সমাজবিজ্ঞান বিভাগের সহকারী অধ্যাপক সৈয়দ আশিক-ই-ইলাহী।

এছাড়াও সদস্য পদপ্রার্থী হিসাবে রয়েছেন ইংরেজি বিভাগের সহযোগী অধ্যাপক মোহাম্মদ তানভীর কায়ছার, মার্কেটিং বিভাগের সহযোগী অধ্যাপক ড. মো. আব্দুল কাইউম, ইংরেজি বিভাগের সহযোগী অধ্যাপক মো. মিজানুর রহমান, ভূতত্ত্ব ও খনিবিদ্যা বিভাগের সহযোগী অধ্যাপক আবু জাফর মিয়া, ম্যানেজমেন্ট স্ট্যাডিজ বিভাগের সহযোগী অধ্যাপক ড. মো. আলমগীর মোল্লা, বাংলা বিভাগের সহকারী অধ্যাপক মোহাম্মদ সাকিবুল হাসান, গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের সহকারী অধ্যাপক ফরহাদ উদ্দীন, গণিত বিভাগের সহযোগী অধ্যাপক ড. হেনা রানী বিশ্বাস, পদার্থবিজ্ঞান বিভাগের সহযোগী অধ্যাপক ড. রহিমা নাসরিন ও গণিত বিভাগের সহকারী অধ্যাপক আব্দুল্লাহ আহমেদ ফয়সাল।

অপরদিকে, শিক্ষকদের মর্যাদা ও ন্যায্য অধিকার বাস্তবায়নই আমাদের অঙ্গীকার” এ শ্লোগানকে সামনে রেখে ধীমান-তাজিজুর প্যানেলের সভাপতি পদে প্রতিদ্বন্দ্বিতা করবেন ভূতত্ত্ব ও খনিবিদ্যা বিভাগের সহযোগী অধ্যাপক ড. ধীমান কুমার রায়, সাধারণ সম্পাদক পদে ম্যানেজমেন্ট স্ট্যাডিজ বিভাগের সহযোগী অধ্যাপক ড. তাজিজুর রহমান, সহ-সভাপতি পদে আইন অনুষদের ডিন ও সহযোগী অধ্যাপক সুপ্রভাত হালদার, যুগ্ম সাধারণ সম্পাদক পদে লোকপ্রশাসন বিভাগের সহকারী অধ্যাপক হোসনেয়ারা ডালিয়া, কোষাধ্যক্ষ পদে আইন বিভাগের সহকারী অধ্যাপক মো. সাদেকুর রহমান নির্বাচন করবেন।

এই প্যানেলের সদস্য পদপ্রার্থীরা হলেন ইংরেজি বিভাগের বিভাগের সহযোগী অধ্যাপক মো. আরিফ হোসেন, পদার্থবিজ্ঞান বিভাগের সহযোগী অধ্যাপক ও চেয়ারম্যান, একাউন্টিং এন্ড ইনফরমেশন সিস্টেম বিভাগের সহযোগী অধ্যাপক সুজন চন্দ্র পাল, সমাজবিজ্ঞান বিভাগের সহযোগী অধ্যাপক ও চেয়ারম্যান অসীম কুমার নন্দী, ম্যানেজমেন্ট স্ট্যাডিজ বিভাগের সহযোগী অধ্যাপক মো. আবির হোসেন, ইংরেজি বিভাগের সহকারী অধ্যাপক সুমনা রানী সাহা, দর্শন বিভাগের সহকারী অধ্যাপক টুম্পা সাহা, প্রাণরসায়ন ও জীবপ্রযুক্তি বিভাগের সহকারী অধ্যাপক মো. হাসিব, আইন বিভাগের প্রভাষক আলমগীর হোসেন ও পরিসংখ্যান বিভাগের প্রভাষক মো. আইয়ুব আলী।

নির্বাচন কমিশনার সূত্রে জানা যায়, ভোটগ্রহণ আগামীকাল ১৮ ডিসেম্বর বিশ্ববিদ্যালয়ের ছাত্র-শিক্ষক কেন্দ্রে সকাল ১০ টা থেকে দুপুর ২ টায় অনুষ্ঠিত হবে।

বিএনএনিউজ/ রবিউল/ বিএম

Loading


শিরোনাম বিএনএ