34 C
আবহাওয়া
২:২৬ অপরাহ্ণ - মে ৪, ২০২৪
Bnanews24.com
Home » ফারদিন হত্যা রহস্যে নতুন মোড়; চনপাড়া নয় অন্য কোথাও হত্যা: ডিবি

ফারদিন হত্যা রহস্যে নতুন মোড়; চনপাড়া নয় অন্য কোথাও হত্যা: ডিবি

ফারদিনের আত্মহত্যা উল্লেখ করে চূড়ান্ত প্রতিবেদন দাখিল

বিএনএ ডেস্ক: বুয়েট ছাত্র ফারদিনকে খুন হওয়ার আগে রাত সোয়া দুইটার (৩ নভেম্বর) দিকে যাত্রাবাড়ী মোড়ে দেখা গিয়েছে। ৩ থেকে ৪ জন যুবক তাকে লেগুনায় উঠিয়ে নিয়ে যায় তারাবোর দিকে। ওই লেগুনার চালক ও আরোহীদের খোঁজা হচ্ছে। এ কথা জানিয়েছেন ঢাকা মেট্রোপলিটন পুলিশের গোয়েন্দা প্রধান হারুন অর রশীদ।

বৃহস্পতিবার (১৭ নভেম্বর) দুপুরে সাংবাদিকদের এসব কথা জানান তিনি। ফারদিন নিখোঁজের তিন দিন পর ৭ নভেম্বর নারায়ণগঞ্জের শীতলক্ষ্যা নদী থেকে বুয়েটের পুরকৌশল বিভাগের শিক্ষার্থী ফারদিনের লাশ উদ্ধার করে পুলিশ। এ ঘটনায় রামপুরা থানায় তাঁর বাবার করা মামলায় আয়াতুল্লাহ বুশরা নামের এক বন্ধুকে রিমান্ডের পর কারাগারে পাঠানো হয়েছে।

ডিবি প্রধান হারুন অর রশিদ বলেন, ফারদিনের মৃত্যুর কারণ এখনো জানা যায়নি। তাঁকে কোথায় হত্যা করা হয়েছে সে বিষয়ে এখনো নিশ্চিত কিছু পাওয়া যায়নি।

এর আগে র‌্যাব সূত্র বলেছিল, ফারদিন রাত আড়াইটার দিকে চনপাড়া বস্তিতে ছিলেন। তাঁকে ওই বস্তির রায়হান গ্যাং হত্যা করে থাকতে পারে। তারা রায়হান ও তাঁর সহযোগীদের নজরদারিতে রেখেছে।

তবে তদন্তসংশ্লিষ্ট একজন কর্মকর্তা জানান, যাত্রাবাড়ী থেকে লেগুনায় উঠে যাত্রীদের তিনজন বিশ্বরোডে গিয়ে নামেন। একজন তার পরের স্টপেজে নামেন। ওই জায়গা থেকে চনপাড়া যেতে অন্তত এক ঘণ্টা লাগার কথা। ফলে রাত আড়াইটার দিকে তাঁর যে চনপাড়ায় উপস্থিতির কথা বলা হচ্ছে, তা সঠিক নয়।

তদন্তসংশ্লিষ্ট ব্যক্তিরা জানান, চনপাড়ায় ফারদিনের লাশ একটি প্রাইভেট কারে তুলে ফেলার যে কথা বলা হচ্ছে, তাও সঠিক নয়। কারণ, রাত সোয়া দুইটার দিকে ফারদিনের অবস্থান যাত্রাবাড়ীতে ছিল। আর ওই গাড়ির মুভমেন্ট ছিল রাত দেড়টার সময়।

বিএনএ/এ আর

Loading


শিরোনাম বিএনএ