40 C
আবহাওয়া
৫:৫৮ অপরাহ্ণ - এপ্রিল ২৮, ২০২৪
Bnanews24.com
Home » গাপটিল-চ্যাপম্যানের ফিফটিতে নিউজিল্যান্ডের ১৬৪

গাপটিল-চ্যাপম্যানের ফিফটিতে নিউজিল্যান্ডের ১৬৪

গাপটিল-চ্যাপম্যানের ফিফটিতে নিউজিল্যান্ডের ১৬৪

বিএনএ,স্পোর্টসডেস্ক : তিন ম্যাচ টি-টোয়েন্টি সিরিজের প্রথম টি-টোয়েন্টিতে ভারতকে ১৬৫ রানের টার্গেট দিয়েছে নিউজিল্যান্ড। বুধবার(১৭ নভেম্বর) জয়পুরের সওয়াই মানসিংহ স্টেডিয়ামে খেলাটি অনুষ্ঠিত হচ্ছে।

টস হেরে ব্যাট করতে নেমে নির্ধারিত ২০ ওভারে ৬ উইকেট হারিয়ে ১৬৪ রান সংগ্রহ করে নিউজিল্যান্ড। জয়ের জন্য ভারতের লক্ষ্য ১২০ বলে ১৬৫ রান।

ব্যাট করতে নেমে শুরুটা ভালো হয়নি কিউইদের। ম্যাচের তৃতীয় বলে শূন্য রানের ফিরেন ওপেনার ড্যারিল মিচেল । অসাধারণ এক ডেলিভারিতে তাকে বোল্ড করেন ভুবনেশ্বর কুমার। এরপর ব্যাট করতে নামে বিশ্বকাপ দলে সুযোগ না পাওয়া মার্ক চ্যাপম্যান।

শুরু থেকে ভারতীয় বোলারদের ওপর চড়া হয়ে খেলতে থাকে এই ব্যাটিং অলরাউন্ডার। একাদশ ওভারে আকসার প্যাটেলের তৃতীয় বলে ছক্কা হাকিয়ে তুলে নেন ফিফটি এই হংকংয়ের জম্ম নেয়া ব্যাটার।

দলীয় ১১০ রানের মাথায় অশ্বিনের বলে বোল্ড হয়ে ফিরেন তিনি। ভাঙ্গে ১০৯ রানের জুটি। আউট হবার আগে ৫০ বলে ৬ চার ও ২ ছক্কায়  করেন ৬৩ ।

এরপর ব্যাট করতে নামা গ্লেন ফিলিপসকে শূন্য রানে ফিরান অশ্বিন। চর্তুদশ ওভারের সিরাজের দ্বিতীয় বলে ছক্কা হাঁকিয়ে নিজের ফিফটি তুলে নেন মার্টিন গাপটিল।

দলীয় ১৫০ রানের মাথায় গাপটিল ৭০ রান করে দিপক চাহারের শিকার হয়। দলীয় রান ১০ যোগ হতেই সাজঘরে ফিরেন সেফার্ট ও রাচিন রাবীন্দ্রা।

৪ বলে ৪ রান করে অপরাজিত থাকেন মিচেল স্যান্টনার।

সংক্ষিপ্ত স্কোর: 

নিউজিল্যান্ড : ২০ ওভার ১৬৪ ( মার্টিন গাপটিল ৭০,মার্ক চ্যাপম্যান ৬৩, সেফার্ট ১২ ও রাচিন রাবীন্দ্রা ৭) অশ্বিন ২৩/২,ভুবনেশ্বর কুমার ২৪/২) ।

বিএনএ/এমএম

Loading


শিরোনাম বিএনএ