29 C
আবহাওয়া
৯:২৩ পূর্বাহ্ণ - মে ৪, ২০২৪
Bnanews24.com
Home » কুবিতে প্রতিবর্তনের সভাপতি রাব্বি সম্পাদক বিজয়

কুবিতে প্রতিবর্তনের সভাপতি রাব্বি সম্পাদক বিজয়

কুবিতে প্রতিবর্তনের সভাপতি রাব্বি সম্পাদক বিজয়

বিএনএ, কুবি : কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের (কুবি) সাংস্কৃতিক সংগঠন প্রতিবর্তনের ২৯ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কার্যনির্বাহী কমিটি গঠিত হয়েছে। এতে সভাপতি হিসাবে মনোনীত হয়েছেন নৃ-বিজ্ঞান বিভাগের ১২তম ব্যাচের শিক্ষার্থী মাহফুজ রাব্বি ও সাধারণ সম্পাদক হিসেবে মনোনীত হয়েছেন বাংলা বিভাগের ১২তম ব্যাচের শিক্ষার্থী সাহিদুল ইসলাম বিজয়।

সোমবার (১৭ অক্টোবর) বিকেল ৩ টায় বিশ্ববিদ্যালয়ের ছাত্র সংসদের কক্ষে এই কমিটি ঘোষণা করা হয়।

কমিটিতে সহ-সভাপতি হিসেবে দায়িত্ব পালন করবেন সুমাইয়া তাবাসসুম, আরাফাত রাফি ও সৈয়দা কামরুন নেসা সুম্মা, যুগ্ম সাধারণ সম্পাদক আহেলী কানিত, উজ্জ্বল হক ও জান্নাতুল মাওয়া, সাংগঠনিক সম্পাদক মাইশা রহমান রোদিতা, অভিজিৎ বনিক অভি, অর্থ-বিষয়ক সম্পাদক উম্মে হাবিবা শান্তা, দপ্তর সম্পাদক হিসাবে দায়িত্ব পালন করবেন হাসিন মাহতাব মাহিন, উপ দপ্তর সম্পাদক সুরাইয়া সানজিদা (নিশি), প্রচার সম্পাদক সালমা আক্তার ও ফাহিম আবরার, তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক ইয়ামিন ফাতেমা ও নুশেরা তাজরিন, প্রশিক্ষণ ও পরিবেশনা বিষয়ক সম্পাদক তানভীর আহমেদ, আপ্যায়ন বিষয়ক সম্পাদক নাছরিন আক্তার, সুমাইয়া আক্তার শিমু, গ্রন্থ ও প্রকাশনা বিষয়ক সম্পাদক মেহেদী হাসান মুন্নাসহ কার্যনির্বাহী সদস্য মানসুরা রীমা, সুম্মিতা পোদ্দার প্রমুখ।

এসময় উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের ছাত্র নিদের্শনা ও পরামর্শক কার্যালয়ের পরিচালক ড. মোহা. হাবিবুর রহমান। এছাড়াও উপস্থিত ছিলেন প্রতিবর্তনের উপদেষ্টা মণ্ডলীর সদস্য অধ্যাপক ড. জি এম মনিরুজ্জামান, ড. মোহাম্মদ আব্দুল্লাহ আল মাহবুব দিপু, নূর মোহাম্মদ রাজু, মুহাম্মদ মাহাবুব রহমান মানিক, তারিন বিনতে এনাম, সেকশন অফিসার মোহাম্মদ আতিকুর রহমানসহ বর্তমান নেতৃবৃন্দ এবং সদস্যগণ

উল্লেখ্য, ২০২২-২৩ সেশনের এই ৬ষ্ঠ তম কমিটি আগামী ১ বছর দায়িত্ব পালন করবে।

বিএনএ/ হাবিবুর রহমান, ওজি

Loading


শিরোনাম বিএনএ