29 C
আবহাওয়া
৭:৪৮ পূর্বাহ্ণ - জুলাই ১৫, ২০২৪
Bnanews24.com
Home » অপারেশন থিয়েটার থেকে পালালেন আসামি

অপারেশন থিয়েটার থেকে পালালেন আসামি

চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের

বিএনএ, চট্টগ্রাম : চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের অপারেশন থিয়েটার  থেকে ফিজ আল আসাদ প্রকাশ ফাহিম (২৬) নামে এক আসামি পালিয়েছেন।পালিয়ে যাওয়া আসামি মো. হাফিজ আল আসাদ কক্সবাজার জেলার কুতুবদিয়া উপজেলার বাসিন্দা। তিনি নগরের পতেঙ্গা থানা এলাকায় থাকতেন।

তিনি চট্টগ্রামের পতেঙ্গা থানায় মারামারির মামলায় গ্রেপ্তার ছিলেন। তাকে আবারও গ্রেপ্তারে পুলিশের অভিযান চলছে।

পুলিশ জানায়, পতেঙ্গা এলাকায় সংঘর্ষে জড়িত থাকার মামলায় রোববার সকাল সাড়ে ১১টার দিকে কক্সবাজারের কুতুবদিয়ার বাসিন্দা হাফিজ আল আসাদকে (২৬) গ্রেপ্তার করে পতেঙ্গা থানা পুলিশ। গ্রেপ্তারের সময় ছুরিকাঘাতের কারণে তার হাত থেকে রক্ত পড়ছিল।

পুলিশ ও হাসপাতাল সূত্রে আরও জানা যায়, নগরের পতেঙ্গা থানার মিন্টু মিয়ার দায়ের করা মামলায় রোববার (১৬ অক্টোবর) সকাল সাড়ে ১১টার দিকে মো. হাফিজ আল আসাদকে এক হাতে গুরুতর জখম অবস্থায় গ্রেফতার করা হয়। এরপর চিকিৎসার জন্য চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। চিকিৎসক হাসপাতালে ভর্তি দেন। সেখানে অপারেশন থিয়েটারে নিয়ে গেলে পালিয়ে যায় আসামি।

চমেক হাসপাতাল পুলিশ ফাঁড়ির ইনচার্জ উপপরিদর্শক (এসআই) নুরুল আলম আশেক গণমাধ্যমকে বলেন, হাসপাতাল থেকে এক আসামি পালিয়ে গেছে। সংশ্লিষ্ট থানার পুলিশ সদস্যরা ওই আসামির দায়িত্বে ছিলেন। ওখানে আমাদের কোনো দায়িত্ব ছিল না।

বিএনএ/ ওজি

Loading


শিরোনাম বিএনএ