35 C
আবহাওয়া
৮:১৯ অপরাহ্ণ - এপ্রিল ২৩, ২০২৪
Bnanews24.com
Home » রাজধানীতে গৃহবধূর ঝুলন্ত মরদেহ উদ্ধার

রাজধানীতে গৃহবধূর ঝুলন্ত মরদেহ উদ্ধার

রাজধানীতে গৃহবধূর ঝুলন্ত মরদেহ উদ্ধার

বিএনএ, ঢাকা : রাজধানীর সবুজবাগের একটি বাসা থেকে শ্রাবণী জামাল নিপা (৩৫) নামে এক গৃহবধূর ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। রোববার (১৭ অক্টোবর) সকাল পৌনে ৭টার দিকে কদমতলার ১১ নম্বর লেন, ৮৭/এ নম্বর বাড়ির দোতলার বাসা থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

সবুজবাগ থানার উপপরিদর্শক (এসআই) রবিনা আউয়াল জানান, একমাত্র ছেলে আব্দুল্লাহ নাহিয়ানকে (৭) নিয়ে কদমতলার বাসায় থাকতেন নিপা। থ্রিপিস কাপড়ের ব্যবসা করতেন তিনি। ভোরে খবর পেয়ে ওই বাসা থেকে ফ্যানের সঙ্গে ওড়না দিয়ে গলায় ফাঁস লাগানো মরদেহ উদ্ধার করা হয়।

তিনি আরও জানান, স্বামী আয়াতুল্লাহর সঙ্গে মনোমালিন্যের কারণে তাকে ছেড়ে তিন বছর ধরে আলাদা থাকতেন নিপা। গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করতে পারে বলে ধারণা করা হচ্ছে। ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ  হাসপাতাল  মর্গে পাঠানো হয়েছে।

মৃত নিপার মামা খাইরুল আহসান জানান, তাদের বাড়ি বরিশাল জেলার মুলাদি উপজেলার ব্রজমোহন গ্রামে। তার বাবা মৃত আনিছুজ্জামান। নিপা নিজে পছন্দ করে বিয়ে করছিল আয়াতুল্লাহকে। বিয়ের আগে স্বামী কাপড়ের ব্যবসা করতেন। পুলিশের মাধ্যমে জানতে পেরেছি নিপা আত্মহত্যা করেছে। তবে কী কারণে তিনি আত্মহত্যা করতে পারেন, সে বিষয়ে কিছু জানাতে পারেননি স্বজনরা।

বিএনএনিউজ/ আজিজুল/এইচ.এম।

Loading


শিরোনাম বিএনএ