32 C
আবহাওয়া
৮:২৯ অপরাহ্ণ - মে ৫, ২০২৪
Bnanews24.com
Home » দেবপুর ফাজিল মাদ্রাসায় জাতীয় শোক দিবস পালিত

দেবপুর ফাজিল মাদ্রাসায় জাতীয় শোক দিবস পালিত


বিএনএ, ফেনী : ফেনীর ছাগলনাইয়া উপজেলার দেবপুর ফাজিল (ডিগ্রি) মাদ্রাসার উদ্যোগে ও সুলতান আহমদ ফাউন্ডেশনের ব্যবস্হাপনায় জাতীয় শোক দিবস পালিত হয়েছে। বুধবার (১৬ আগস্ট) সকাল ১১ টায় মাদ্রাসা মাঠে স্বাধীন বাংলার স্থপতি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শাহাদাত বার্ষিকী উপলক্ষে আলোচনা সভা, দোয়া মাহফিল ও কাঙালি ভোজের আয়োজন করা হয়।

মাদ্রাসার অধ্যক্ষ মাওলানা ফয়েজ আহমেদ মজুমদারের সভাপতিত্বে এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ফেনী জেলা আওয়ামী লীগের কার্যনির্বাহী সদস্য ও সুলতান আহমদ ফাউন্ডেশনের চেয়ারম্যান, বিশিষ্ট সমাজসেবক মিজানুর রহমান মজুমদার। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ছাগলনাইয়া থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) ইকবাল হোসেন, ফেনী জেলা পরিষদের সদস্য ও উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক কাজী ওমর ফারুক, মহামায়া ইউনিয়ন যুবলীগের সভাপতি নুরুল আলম মজুমদার, সাধারণ সম্পাদক নাসির উদ্দিন পাটোয়ারী, চাঁদগাজী জব্বারিয়া ইসলামিয়া ছুন্নিয়া দাখিল মাদ্রাসার সুপার মাওলানা মোহাম্মদ হোসাইন, রৌশন ফকির দরগাহ মাদ্রাসার সুপার মাওলানা মনজুরুল মাওলা সর্দার ও ইউপি সদস্য ওবায়দুল হক প্রমুখ।

এসময় এলাকার গণ্যমান ব্যক্তিবগ সহ, দেবপুর ফাজিল ডিগ্রি মাদ্রাসা, চাঁদগাজী জব্বারিয়া ইসলামিয়া দাখিল মাদ্রাসা ও রৌশন ফকির দরগাহ মাদ্রাসা শিক্ষক ও ছাত্রছাত্রীরা উপস্থিত ছিলেন।

সভা শেষে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তার পরিবারের মাগফিরাত কামনা করে দোয়া পরিচালনা করেন অত্র মাদ্রাসার অধ্যক্ষ সভার সভাপতি মাওলানা ফয়েজ আহমেদ মজুমদার।শেষে উপস্থিত সকলের মাঝে তবারক বিতরণ করা হয়।

বিএনএনিউজ/এবিএম নিজাম উদ্দিন/এইচ.এম।

Loading


শিরোনাম বিএনএ