29 C
আবহাওয়া
২:৫০ অপরাহ্ণ - মে ৮, ২০২৪
Bnanews24.com
Home » ফেনীতে বিপুল ভারতীয় শাড়িসহ আটক ৪

ফেনীতে বিপুল ভারতীয় শাড়িসহ আটক ৪

ফেনীতে বিপুল ভারতীয় শাড়িসহ আটক ৪

বিএনএ,ফেনীঃ ফেনীতে বিপুল চোরাই ভারতীয় শাড়ি উদ্ধারসহ চারজন চোরাকারবারিকে আটক করেছে র‌্যাব-৭। বুধবার (১৭ আগস্ট) দুপুরে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন-৭ সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া) মো. নুরুল আবছার এক বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য নিশ্চিত করেন।

র‌্যাব চট্টগ্রাম জানায়, র‌্যাব-৭ চট্টগ্রাম গোপন সংবাদের মাধ্যমে জানতে পারে কতিপয় চোরাকারবারি ফেনীর সীমান্তবর্তী এলাকা থেকে অবৈধভাবে বিভিন্ন ধরনের ভারতীয় শাড়ি কাপড় নিয়ে একটি পিকআপ ও একটি প্রাইভেটকার ছাগলনাইয়া এলাকা থেকে চট্টগ্রামের দিকে আসছে। উক্ত সংবাদের ভিত্তিতে বুধবার (১৭ আগস্ট) ভোরে র‌্যাব-৭ ফেনীর ছাগলনাইয়া থানাধীন ঢাকা-চট্টগ্রামগামী মহাসড়কের ওপর একটি বিশেষ চেকপোস্ট স্থাপন করে গাড়ি তল্লাশি শুরু করে।

এ সময় একটি পিকআপ এবং প্রাইভেটকার তল্লাশি করে খাগড়াছড়ি জেলার গুইমারা থানার বড় পিলাক এলাকার আঃ রাজ্জাকের ছেলে মো. রুবেল মিয়া (২৩), লক্ষ্মীপুর জেলার হোসেনপুর এলাকার হারুনুর রশিদের ছেলে আরিফ হোসেন (২০), ফেনীর ছাগলনাইয়া উপজেলার উত্তর মটুয়া গ্রামের মো. আবু সাঈদ মজুমদারের ছেলে মো. আলী নেওয়াজ মজুমদার (২১) ও ফেনীর ছাগলনাইয়া উপজেলার মধ্যম মটুয়া গ্রামের আবুল কাশেমের ছেলে আরমান হোসেন (২৮) আটক করা হয়।

বিএনএ/নিজাম , এমএফ

Loading


শিরোনাম বিএনএ