35 C
আবহাওয়া
২:৪৬ অপরাহ্ণ - এপ্রিল ২৮, ২০২৪
Bnanews24.com
Home » স্বামীর সঙ্গে ঝগড়ার জেরে গৃহবধূর আত্মহত্যা

স্বামীর সঙ্গে ঝগড়ার জেরে গৃহবধূর আত্মহত্যা

আত্মহত্যা

বিএনএ, ঢাকা: রাজধানীর মতিঝিলের আরামবাগে ঈদের কেনাকাটাকে কেন্দ্র করে স্বামীর সঙ্গে ঝগড়ার জেরে শারমিন আক্তার (২১) নামে এক গৃহবধূ গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন।রোববার(১৬ এপ্রিল) দিবাগত রাত সাড়ে ১২ টায় অচেতন অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

শারমিন আক্তার বরগুনা সদরের কুমারখালী গ্রামে জাকির হোসেনের মেয়ে। তার স্বামীর নাম হৃদয় হোসেন। মতিঝিলের আরামবাগ এলাকার একটি বাসায় থাকতেন তিনি।

মতিঝিল থানার উপ-পরিদর্শক (এসআই) মোছা. মনাক্কা খাতুন জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে যায়। সেখান গিয়ে সিলিং ফ্যানের সঙ্গে ওড়না প্যাঁচানো অবস্থায় ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়। পরে তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

মৃত শারমিন আক্তারের বাবার বরাত দিয়ে এসআই বলেন, ‘স্বামী হৃদয়ের সঙ্গে ঈদের কেনাকাটা ও পারিবারিক বিষয় নিয়ে শারমিনের কথা কাটাকাটি হয়। একপর্যায়ে তিনি নিজের কক্ষে গিয়ে গলায় ফাঁস দেন।’  তবে ময়নাতদন্ত প্রতিবেদন পেলে মৃত্যুর সঠিক কারণ জানা যাবে বলে জানান পুলিশের এ কর্মকর্তা।

মৃতের বাবা জাকির হোসেন জানান, সাড়ে তিন বছর আগে হৃদয়ের সঙ্গে প্রেমের সম্পর্কের মাধ্যমে তার মেয়ের বিয়ে হয়। তাদের একটি ছেলে সন্তান রয়েছে। রোববার সন্ধ্যার দিকে ঈদের কেনাকাটা ও পারিবারিক ব্যাপার নিয়ে তাদের মধ্যে ঝগড়া হয় বলে জানতে পারি। এক পর্যায়ে তার রুমে গিয়ে গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করছে বলে মেয়ের স্বামী হ্নদয় হোসেন জানায়।

বিএনএ/ আজিজুল, ওজি

Loading


শিরোনাম বিএনএ