31 C
আবহাওয়া
৪:২৬ অপরাহ্ণ - মার্চ ২৮, ২০২৪
Bnanews24.com
Home » হারের হ্যাট্রিক সানরাইজার্স হায়দ্রাবাদের

হারের হ্যাট্রিক সানরাইজার্স হায়দ্রাবাদের

হারের হ্যাট্রিক সানরাইজার্স হায়দ্রাবাদের

বিএনএ স্পোর্টস ডেস্ক :  একাদশে চারটি পরিবর্তন এনেও হারের হ্যাটট্রিক এড়াতে পারে নি সানরাইজার্স হায়দরাবাদ।  ১টি চার ৩টি ছয়ে সাজানো ক্যারিবিয়ানের ৩৫ রানের অপরাজিত  ইনিংসে ভর করে ৫ উইকেটে ১৫০ রান তুলে শেষ করে মুম্বই। জবাবে খেলতে নেমে  হায়দ্রাবাদ এর সংগ্রহ দাঁড়ায় ২০ ওভারে ১৩৭/১০ । ১৩ রানে জয় পেল মুম্বই। 

শনিবার(১৭এপ্রিল) রাতে ভিভো আইপিএল এর নবম ম্যাচে টস জিতে চেন্নাই’য়ের পিচে এদিন প্রথমে ব্যাটিংয়ের সিদ্ধান্ত নেন মুম্বই ইন্ডিয়ান্স ক্যাপ্টেন রোহিত শর্মা৷ শুরুটা ভালোই করেছিলেন ডি’কক-রোহিত জুটি। সপ্তম ওভারে দিলীয় ৫৫ রানের মাথায় আউট হন রোহিত। ২৫ বলে ৩২ রান করে বিজয় শংকরের শিকার হন মুম্বই অধিনায়ক।

১৫১ রানের জয়ের লক্ষ্যে খেলতে নেমে সানরাইজার্স হায়দরাবাদ ১৬ ওভারে ভর করে ৫ উইকেটে ১২০রান সংগ্রহ করে।
রান রেট ৭.৫০। ডেভিট ৩৬, জনি ৪৩,পান্ডে ২,বিরাট সিং ১১,অভিষেক শর্মা ২ রান করতে সক্ষম হন।শেষ পর্যন্ত তাদের সংগ্রহ ছিল ২০ ওভারে ১৩৭/১০ ।

প্রথম ২টি ম্যাচে হারের ধাক্কায় শনিবার দলে ৪টি পরিবর্তন করে সানরাইজার্স৷ ঋদ্ধিমান সাহা, জেসন হোল্ডার, টি নটরাজন ও শাহবাজ নাদিমকে বসিয়ে সুযোগ দেওয়া হয়েছে বিরাট সিং, অভিষেক শর্মা, মুজির-উর রহমান ও খলিল আহমেদ৷ পরিবর্ত আফগান স্পিনার মুজিব এদিন জোড়া উইকেট নিয়ে সফল। ৪ ওভারে ২২ রান দিয়ে ফের কৃপণ বোলিং রশিদের।  অন্যদিকে মুম্বই এদিন দলে একটি পরিবর্তন এনেছে। মার্কো জানসেনকে বসিয়ে তারা সুযোগ দিয়েছে অ্যাডাম মিলনেকে।৪টি পরিবর্তন করে সানরাইজার্স পরাজয় ঠেকাতে পারে নি।

বিএনএনিউজ২৪/এসজিএন

Loading


শিরোনাম বিএনএ