29 C
আবহাওয়া
২:৪০ অপরাহ্ণ - মার্চ ২৮, ২০২৪
Bnanews24.com
Home » মতিঝিলে সাংবাদিকের মরদেহ উদ্ধার

মতিঝিলে সাংবাদিকের মরদেহ উদ্ধার


বিএনএ, ঢাকা: রাজধানীর মতিঝিলে একটি বাসা থেকে গিয়াস উদ্দিন চৌধুরী (৫৯) নামে এক সাংবাদিকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার (১৭ মার্চ) বেলা আড়াইটার দিকে মতিঝিল থানাধীন ফকিরাপুল ৭১/১ নম্বর আফরোজা ভবনের ৭ম তলা থেকে মরদেহটি উদ্ধার করা হয়। পরে ময়নাতদন্তের জন্য রাতে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়।

গিয়াসের বাড়ি চট্টগ্রামের পটিয়া উপজেলার আশিয়া গ্রামে। তার বাবার নাম ওসমান গনি। তিনি আফরোজা ভবনের ৭ম তলায় ওই বাসায় একাই থাকতেন।

মতিঝিল থানার উপ-পরিদর্শক (এসআই) মাজহারুল ইসলাম জানান, একটি পত্রিকার সাংবাদিক ছিলেন গিয়াস উদ্দিন। ওই বাসায় এক নারী তাকে খাবার দিয়ে যেতেন। বৃহস্পতিবার দিবাগত রাত ১১টার দিকে সেই নারী খাবার দিতে গিয়ে দেখেন তিনি বিছানায় শুয়ে আছেন। তবে তাকে না ডেকেই খাবার রেখে তিনি চলে যান। আজ শুক্রবার দুপুরে তিনি আবার খাবার দিতে এসে দেখেন, এখই রকমভাবে তিনি শুয়ে আছেন। তখন তাকে ডাকাডাকি করলে বুঝতে পারেন তিনি মারা গেছেন। প্রতিবেশীদের ডাকাডাকির পর তারা একপর্যায়ে থানায় খবর দেন।

তিনি আরও জানান, তার স্ত্রী-সন্তান চট্টগ্রামে থাকেন। তিনি হার্টের সমস্যাসহ বিভিন্ন রোগাক্রান্ত ছিলেন। ধারণা করা হচ্ছে, অসুস্থতার কারণেই তার মৃত্যু হয়েছে। তবে ময়নাতদন্তের পর তার মৃত্যুর প্রতিবেদন পেলে কারণ নিশ্চিত হওয়া যাবে।

বিএনএ/ আজিজুল, বিএম

Loading


শিরোনাম বিএনএ