31 C
আবহাওয়া
৩:৫৩ অপরাহ্ণ - মার্চ ২৮, ২০২৪
Bnanews24.com
Home » চট্টগ্রামে ছুরিকাঘাতে যুবক নিহতের ঘটনায় মূল আসামি আটক

চট্টগ্রামে ছুরিকাঘাতে যুবক নিহতের ঘটনায় মূল আসামি আটক

চট্টগ্রামে ছুরিকাঘাতে যুবক নিহতের ঘটনায় মূল আসামি আটক

বিএনএ,চট্টগ্রাম: চট্টগ্রামে কিশোর গ্যাংয়ের সংঘর্ষে ছুরিকাঘাতে মো. হাশেম খান (৩০) নামে এক যুবকের মৃত্যুর ঘটনায় মূল অভিযুক্তকে আটক করেছে পুলিশ।  একইসঙ্গে জিজ্ঞাসাবাদের জন্য ২৫ জনকে আটক করা হয়েছে।

বুধবার (১৭ মার্চ) দুপুর ১টায় চট্টগ্রামের আগ্রাবাদের জাম্বুরি পার্ক এলাকা থেকে তাদের আটক করা হয়। বিষয়টি নিশ্চিত করেছেন ডবলমুরিং থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মহসীন।

তিনি বলেন, আটক হওয়া মূল অভিযুক্ত যুবকের নাম মো. সোহাগ। মূলত তারই ছুরিকাঘাতে হাশেম খুন হয়েছেন। এঘটনায় আহত হয়েছেন চারজন। তাদের চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে।

তিনি আরও বলেন, একই ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য ২৫ জনকে আটক করা হয়েছে। মামলা দায়েরের প্রস্তুতি চলছে। হাশেমের ময়নাতদন্ত সম্পন্ন হয়েছে।

গ্রেপ্তার মো. সোহাগ (২৮) চট্টগ্রাম নগরীর আগ্রাবাদ বেপারিপাড়ার বাসিন্দা মোহাম্মদ আলীর ছেলে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে পুলিশকে সোহাগ জানিয়েছে তার বড় ভাই মো. মহসিনকে মারতে দেখে চা দোকান থেকে ছোরা নিয়ে এলোপাতাড়ি আঘাত করতে থাকে ওই যুবক। সেই ছোরা একজনের বুকে লেগে বেশ খানিকটা অংশ ভেতরে ঢুকে গেলে আহত হয়ে পরে তিনি মারা যান।

নিহত হাশেমের বাসা নগরের পাহাড়তলী থানাধীন মালিপাড়ায়। তার পৈতৃক বাড়ি কুষ্টিয়া জেলার ভেড়ামারা এলাকায়। নিহত হাশেমের স্ত্রী ও এক কন্যা সন্তান আছে। ২০০৭ সালে বিয়ে করেন হাশেম। তার বাবা রাজমিস্ত্রির কাজ করেন।

প্রসঙ্গত, বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী উপলক্ষে একদল যুবক আজ বুধবার সকাল দশটার দিকে মোটরবাইক শো-এর আয়োজন করে। অনুষ্ঠানের জন্য একটি মিনি ট্রাকে মাইক ভাড়া করে নিয়ে আসা হয়েছিল। সেটিতে সাউন্ড সিস্টেম যন্ত্রপাতি ছিল। কিন্তু রাস্তা বন্ধ করে শো করায় স্থানীয়রা আটকা পড়েন।

মহসীন নামে স্থানীয় এক যুবক রাস্তা বন্ধ করে এভাবে মোটরবাইক শো করার প্রতিবাদ করেন। কথা কাটাকাটির জেরে মহসিনকে মারধর করে শো তে অংশ নেওয়া যুবকেরা। এ ঘটনার জের ধরে মহসীন আশপাশের কিছু কিশোর-যুবক জড়ো করে মোটরবাইক শো-তে হামলা চালায়। তখন এক পর্যায়ে হাসেম খানকে ছুরিকাঘাত করে সোহাগ। গুরুতর আহত অবস্থায় তাকে আগ্রাবাদ মা ও শিশু হাসপাতালে নেওয়া হলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

বিএনএনিউজ/মনির

Loading


শিরোনাম বিএনএ