29 C
আবহাওয়া
৫:৩৭ পূর্বাহ্ণ - এপ্রিল ২০, ২০২৪
Bnanews24.com
Home » বৃদ্ধাকে বাঁচাতে গিয়ে ফাঁসলেন মহিলা ভাইস চেয়ারম্যান

বৃদ্ধাকে বাঁচাতে গিয়ে ফাঁসলেন মহিলা ভাইস চেয়ারম্যান

মহিলা ভাইস চেয়ারম্যান জয়নব বিবি জলি

বিএনএ, সীতাকুণ্ড (চট্টগ্রাম): চট্টগ্রামের সীতাকুণ্ডে এক অসহায় বৃদ্ধার উপর উপর্যপুরি নির্যাতন চালানোর অভিযোগ উঠেছে তার আপন ভাইজির বিরুদ্ধে। নির্যাতনকালে অসহায় বৃদ্ধা মহিলাকে বাঁচাতে গিয়ে উল্টো ফঁসে গেলেন উপজেলার নির্বাচিত মহিলা ভাইস চেয়ারম্যান জয়নব বিবি জলি। হামলাকারী সাদিয়া ও মুন্নী ঘটনাটি ভিন্ন দিকে প্রবাহিত করতে মহিলা ভাইস চেয়ারম্যানের বিরুদ্ধে মিথ্যা অভিযোগ দায়েরের পাশাপাশি মিথ্যা তথ্য দিয়ে সংবাদ সম্মেলন করেন। বুধবার(১৭ মার্চ)বিকাল ৪ টায় সীতাকুণ্ড প্রেসক্লাবে আয়োজিত সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে এসব কথা বলেন সীতাকুণ্ড উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান জয়নব বিবি জলি।
সংবাদ সম্মেলনকালে অশ্রুসিক্ত নয়নে মহিলা ভাইস চেয়ারম্যান বলেন,সীতাকুণ্ডের সলিমপুর ইউনিয়নের উত্তর সলিমপুর গ্রামের শায়রা বেগমকে (৬০) পারিবারিক শত্রুতার জেরে গত ১২ মার্চ তারই আপন ভাই মাহাবুল আলমের মেয়ে সাদিয়া ও মুন্নী প্রকাশ্যে মারধর করতে থাকেন। এই খবর পেয়ে স্থানীয় মহিলা মেম্বার আলমাস খাতুন সেখানে এলে সাদিয়া ও মুন্নী তাকেও অপমান করতে থাকেন। এতে আলমাস খাতুন পার্শ্ববর্তী বাড়ির বাসিন্দা উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান জয়নব বিবি জলিকে খবর দেন। জলি এসে দেখেন তখনো সাদিয়া ও মুন্নী অসহায় বিধবা বৃদ্ধা শায়রা বেগমকে মারধর করছেন। এতে তিনি তাকে বাঁচাতে গেলে মুন্নী ও সাদিয়া ভাইস চেয়ারম্যানকেও তুচ্ছ তাচ্ছিল্য করে অপমান করতে থাকেন এবং শায়রা বেগমকে মাটি থেকে তোলার সময়ের ভিডিও করে অপপ্রচার করেন যে জলিই বৃদ্ধাকে মারছেন। এছাড়া তারা জলিকে অপমান করতে তাকে ছাগল চোর,মোবাইল চোরসহ নানান অপবাদ দিয়ে সামাজিক মাধ্যমে অপপ্রচার করেন এবং সর্বশেষ এসব মিথ্যা তথ্য দিয়ে মঙ্গলবার সীতাকুণ্ড প্রেসক্লাবে সংবাদ সম্মেলন করেন। যা মোটেও সত্যি নয় এবং এসবের পেছনে প্রভাবশালী মহলের ইন্ধন রযেছে বলে দাবী করেন তিনি।
সংবাদ সম্মেলনে উপস্থিত অত্যাচারের শিকার বিধাব শায়রা বেগমও মুন্নী ও সাদিয়ার হাতে সবসময় নির্যাতিত হচ্ছেন বলে জানান। এসময় আরো উপস্থিত ছিলেন সলিমপুর ইউনিয়নের মহিলা মেম্বার আলমাস খাতুন, ভাটিয়ারীর মহিলা মেম্বার ফরিদা ইয়াসমিন,নয়নমনি,মনোয়ারা জুবাইদাসহ ভুক্তভোগি মহিলার বাড়ির অন্তত ২০-২৫ জন বাসিন্দা।

বিএনএ/ সবুজ শর্মা শাকিল, ওজি 

Loading


শিরোনাম বিএনএ